এক মঞ্চে সম্মাননা নিলেন অপু বিশ্বাস ও দেব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

হায়দ্রাবাদে অনুষ্ঠিত হচ্ছে চলচ্চিত্র উৎসব। সেখানে বাংলাদেশের চলচ্চিত্রের প্রতিনিধিত্ব করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

গতকাল সন্ধ্যায় হায়দারাবাদে তিন দিনব্যাপী শুরু হওয়া ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যাল আয়না ২০১৮’ তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। সেখানে বক্তব্য শেষে অপু বিশ্বাসের হাতে ‘আয়না ২০১৮’ শীর্ষক সম্মাননা তুলে দেয়া হয়।

‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যাল’র একজন প্রধান আয়োজকের কাছ থেকে এই অভিনেত্রী সম্মাননা গ্রহণ করেন।

অপু বিশ্বাস জাগো নিউজকে জানান, ‘এই সম্মাননা পাওয়াটা আমার জন্য খুবই আনন্দের। সামনের দিকে এগিয়ে যেতে অনেক অনুপ্রেরণারও। এই পুরস্কার আমার ভক্তদের। ধন্যবাদ জানাই আমার সকল সহকর্মী, পরিবারের সদস্যদেরও।’

ওই অনুষ্ঠানে অপু বিশ্বাসের সঙ্গে সম্মাননা পেয়েছেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব। উপস্থিত ছিলেন জয়া প্রদাও।

অপু জানালেন, অনুষ্ঠানে ভারতের অনেক জনপ্রিয় তারকাদের সঙ্গে দেখা হয়েছে। ঢাকাই সিনেমা কথাও হয়েছে অনেকের সঙ্গে। তারমধ্যে দেব বাংলাদেশি সিনেমার অনেক প্রশংসা করেন। তিনি ঢালিউড সুপারস্টার শাকিব খানের অভিনয় ও জনপ্রিয়তা নিয়েও প্রশংসা করেন।

এদিকে আগামীকাল রোববার, ৯ ডিসেম্বর কলকাতার উদ্দেশ্যে রওয়ানা হয়ে কালই শিলিগুড়ি যাবেন অপু। সেখানে বড় বোন লতার বাড়িতে থাকবেন কয়েকদিন। আগামী ১২ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]