নৌকার প্রচারণায় মাঠে নেমেছেন তারকারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও নৌকার প্রচারণায় আনুষ্ঠানিকভাবে মাঠে নেমেছেন নানা অঙ্গনের তারকারা। তারমধ্যে আছেন অভিনয় শিল্পী, চিত্রশিল্পী, সংগীত শিল্পী ও বুদ্ধিজীবীরা।

গেল বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচারণায় অংশ নিতে তার সঙ্গে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যান দুই চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস।

আজ বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রচারণার কার্যক্রম শুরু করেন। সেখানে অংশ নেন একঝাঁক তারকা।

এ প্রচারণা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াসেফ ওসমান।

এ সময় ওবায়দুল কাদের তারকাদের উদ্দেশ্য বলেন, ‘সারাদেশে নৌকার গণজোয়ার এসেছে। এখানে আপনারা খোলা আকাশের নিচে রোদের মধ্যে বসে আছেন।

এটা একটা আবেগ এবং চেতনার বিষয়। আপনাদের চেতনা, আদর্শ ও মূল্যবোধের প্রতি সম্মান জানাচ্ছি।’

এরপর শহীদ মিনার থেকে নৌকার প্রচারণায় একটি র্যালি বের করে দেশ বরেণ্য অভিনয় শিল্পী, চিত্রশিল্পী এবং সংগীত শিল্পীরা। র্যালিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, শাহবাগ, বাংলামোটর, কারওয়ান বাজার, ফার্মগেট, জাতীয় সংসদ ভবন হয়ে ধানমন্ডি ৩২ নম্বর গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, জাহিদ হাসান, চিত্রনায়িকা নতুন, বাঁধন, শমী কায়সার, রোকেয়া প্রাচী, শাকিল খান, তানভীন সুইটি, মাহফুজ, অরুণা বিশ্বাস, তারিন, শামীমা তুষ্টি, এসডি রুবেল, সাইমন, মনোরঞ্জন ঘোষসহ আরও অনেকেই।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :