২০১৮ সালে বিয়ে করেছেন যেসব তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৮

তারকাদের প্রেম-বিয়ে নিয়ে বরাবরই দারুণ আগ্রহী ভক্ত-অনুরাগীরা। তারা জানতে চান প্রিয় তারকার প্রিয় মানুষটির সম্পর্কে, ব্যক্তি জীবনে তার সঙ্গী সম্পর্কে। তারকাদের বিচ্ছেদে যেমন তারা কষ্ট পান তেমনি তারকাদের ঘর বাঁধার খবরেও হন আনন্দিত।

দেখে নেয়া যাক ২০১৮ সালে কোন কোনে তারকা ঘর বেঁধেছেন-

তৌসিফ
বছরের প্রথম বিয়েটা করেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। গেল ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে তিনি বিয়ে করেন। তৌসিফের স্ত্রীর নাম জান্নাতুল ফেরদৌস জারা। দীর্ঘদিন প্রেমের পর তারা পারিবারিক আয়োজনেই একে অপরের গলায় মালা পড়ান।

নাবিলা
২৬ এপ্রিল বিয়ে করেছেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। পাত্র জোবায়দুল হক রিম, পেশায় ব্যবসায়ী। নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন তিনি। সৌদি আরবে তার পরিবারের পাশেই থাকতো রিমের পরিবারও। তারা দুজন শৈশবের বন্ধু। সেই বন্ধুত্বের সূত্রেই তাদের প্রেম ও তার পরিণতিতে বিয়ে।

বাপ্পা-তানিয়ার দ্বিতীয় বিয়ে
দ্বিতীয়বারের মতো বিয়ে করেছন সংগীত তারকা বাপ্পা মজুমদার। পাত্রী জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসেন। গেল ১৬ মে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান হয়। তাদের বিয়ের আনুষ্ঠানিকতায় সম্পন্ন হয় ২৪ জুন।

এটি বাপ্পা-তানিয়া দুই জনেরই দ্বিতীয় বিয়ে। এর আগে ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া। এক বছরের মাথায় সে বিয়ে ভেঙে যায়। আর বাপ্পা মজুমদার এর আগে বিয়ে করেছিলেন অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনীকে।

২০০৮ সালের ২১ মার্চ বিয়ে করেন তারা। দীর্ঘ নয় বছর সংসারজীবনের পর ছাড়াছাড়ি হয় বাপ্পা-চাঁদনীর।

ইরেশ যাকের
অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের গেল ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তার স্ত্রীর নাম মিম রশিদ। এই মিম অভিনেত্রী মিথিলার বড় বোন।

ইরেশ যাকেরের এটি প্রথম বিয়ে হলেও মিম রশিদের দ্বিতীয়তম। ২০১৪ সালে তিনি বিয়ে করেছিলেন নির্মাতা অমিতাভ রেজাকে। তাদের দাম্পত্যে বিচ্ছেদ হয় ২০১৬ সালে।

ফারজানা ব্রাউনিয়া
২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। তার স্বামী রানা প্লাজা ধসের পর উদ্ধারকাজে নেতৃত্ব দিয়ে আলোচনায় আসা লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী।

২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে ৬ নভেম্বর আক্দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়।

সিয়াম
নিজের জীবনের সঙ্গে বিজয় দিবসকে অন্যরকম ভাবে জড়িয়ে রাখলেন চিত্রনায়ক সিয়াম। দেশপ্রেমী প্রতিটি মানুষের আবেগের এই দিনটিতে ভালোবাসার মানুষটির সঙ্গে সংসার জীবন শুরু করেছেন তিনি। ১৬ ডিসেম্বর সন্ধ্যায় প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এর আগে ১৪ ডিসেম্বর রাতে হঠাৎ করেই খবর ছড়ায়, চিত্রনায়ক সিয়াম বিয়ে করছেন। পরে সিয়াম নিজেই জানান, সেদিন কনের বারিধারার বাড়িতে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এর পরের দিন রাতে সিয়ামের রাজারবাগের বাসায় ঘরোয়া আয়োজনে আরেকটি গায়ে হলুদ অনুষ্ঠান হয়।

শবনম ফারিয়া
বছরের মাঝামাঝিতে জাগো নিউজে প্রকাশ হয় হারুনুর রশীদ অপু নামে একজনকে বিয়ে করেছেন শবনম ফারিয়া। তবে তখন সেটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন তিনি। কিন্তু বছর শেষ হওয়ার মুহূর্তে নিজেই জানালেন সেই অপুকেই বিয়ে করছেন তিনি।

ফারিয়া জানান, চলতি বছরের ফেব্রুয়ারিতে অপুর সঙ্গে আংটি বদল হয় তার। পারিবারিকভাবে আগামী বছর ১ ফেব্রুয়ারি তাদের বিয়ে হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

তার হবু বর হারুনুর রশীদ অপু বেসরকারি বিপণন সংস্থা এশিয়াটিকে জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

দীপালি
হঠাৎ করেই বিয়ের খবর প্রকাশ করলেন এ প্রজন্মের চিত্রনায়িকা তানিয়া আক্তার দিপালী। চুপিসারেই গেল ২০ ডিসেম্বর বাগদান সেরে ফেললেন তিনি। তার বর পরিচালক ও প্রযোজক জায়েদ রেজওয়ান।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :