মাঝরাতে সালমান মুক্তাদিরের বাসায় জেসিয়ার ভাঙচুরের ভিডিও ভাইরাল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯

বেশ কয়েকবার ফেসবুকে ভাইরাল হয়েছে সালমান মুক্তাদির ও ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেমের নানা কাহিনি। সর্বশেষ ভাইরাল হয় জেসিয়া ইসলাম নামে একটি ফেসবুক আইডি থেকে সালমান মুক্তাদিরকে প্রেমের প্রতারণার অভিযোগের স্ট্যাটাস।

দুজনের ‘কথিত’ ব্যক্তিগত কথোপকথনের কিছু স্ক্রিনশট ফেসবুকে দিয়ে ইংরেজিতে স্ট্যাটাসে বলা হয়, ‌‘তুমি আমার সঙ্গে যা করেছ, সে জন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ.....। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে? কত মেয়ের?’

ইউটিউবার সালমান মুক্তাদির ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামকে নিয়ে তখন চারদিকে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায়। পরে অবশ্য জানা যায় সেটি ছিলো একটি ফেক আইডি।

তবে তাদের প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। এবার তাতে ঘি ঢেলে দিলো ভাইরাল হওয়া নতুন একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীরা তাকে দরজা খুলে ভেতরে যেতে দেয়নি।

এসময় জেসিয়া রাগের বশে জোরে জোরে দরজায় আঘাত করতে থাকেন। চারদিকে আওয়াজে লোকজনের ঘুম ভেঙে যায়। এক পর্যায়ে সালমানের মা নিচে নেমে আসেন। তিনি জেসিয়াকে বাসায় ফিরে যেতে বলেন।

কিন্তু অনড় জেসিয়া বাসাতে ঢুকবেন বলেই দাঁড়িয়ে চিৎকার-চেঁচামেচি করতে থাকেন। সালমানের মা দরজা না খোলায় ইট দিয়ে ভাঙচুর শুরু করেন জেসিয়া। এমনকী অশালীন ভাষায় গালিগালাজ করেন সালমান ও তার মাকে।

সালমান মুক্তাদিরের বাসার বিপরীত পাশ থেকে কেউ বা কারা পুরো ঘটনাটি ভিডিও করেছেন। ভিডিওতে তাদের কণ্ঠে মধ্যরাতে এমন উৎপাতের জন্য বিরক্তিও প্রকাশ পেয়েছে। তারা বলছিলেন, ‘মেয়েটিকে প্রতিদিনই বাসায় ঢুকতে দেয়া হয়। তবে আজ কেন দারোয়ান দরজা খুলছে না। গেটে আঘাতের শব্দে কেউ ঘুমাতে পারছে না।’

তবে কেন মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ড করলেন জেসিয়া সে বিষয়ে কোনোকিছুই জানা যায়নি। জেসিয়ার মুঠোফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় পেয়েই তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

খোঁজ নিতে গিয়ে এই দুজনের কাছের সূত্রগুলোর কাছ থেকেও কোনো তথ্য পাওয়া যায়নি। সবাই বলছেন, ক’দিন আগেও সবকিছু ঠিকঠাক ছিলো। দুজনকে একসঙ্গেই হাসিখুশি দেখা গেছে।

তারাও বুঝতে পারছেন না হঠাৎ করে কী এমন তিক্ততা এলো সম্পর্কে যার কারণে এভাবে ক্ষিপ্ত হয়ে উঠলেন জেসিয়া! আর মধ্যরাতে তাকেই বা কেন বাসায় ঢুকতে দেয়নি সালমান বা তার পরিবার।

এদিকে সালমান মুক্তাদিরের ফেসবুক পেজে দেখা গেল সাত ঘণ্টা আগে তিনি একটি ছবি পোস্ট করেছেন। সেখানে এই ঘটনার কোনো রকম আভাসও নেই। তাই ভিডিওটি কবে ধারণ করা সেটিও নিশ্চিত হওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন জেসিয়া ইসলাম। আর ইউটিউবার হিসেবে জনপ্রিয় সালমান মুক্তাদির। বেশি কিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। দেখা গেছে বিজ্ঞাপনেও।

জেসিয়ার ভাঙচুরের ভিডিও : 

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :