জেসিয়ার ভাঙচুর কাণ্ড নিয়ে যা বললেন সালমান মুক্তাদির

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯

গভীর রাতে সালমান মুক্তাদিরের বাড়িতে তার প্রেমিকা জেসিয়া ইসলাম ভাঙচুর কাণ্ডের ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। সালমানের সঙ্গে অনেক দিন থেকেই চুটিয়ে প্রেম করছেন জেসিয়া। একাধিকবার তাদের ঘনিষ্ঠ ছবি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার এই ভিডিওকে ঘিরে চলছে আলোচনা, সমালোচনার ঝড়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মাঝরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এ সময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা সেটি খুলেন না। এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে জেসিয়া। ভিডিওটি যারা দেখেছেন সবার মনেই একই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। কী এমন হলো, যার কারণে এমন ভয়ংকর রূপ ধারণ করলেন জেসিয়া?

গতকাল মঙ্গলবার এই বিষয়ে জানতে জেসিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে কিছুই বলতে চাননি তিনি। আজ বুধবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সালমান মুক্তাদির। তার কথায় বোঝা যায় এমন ঘটনা তাদের মধ্যে প্রায়ই ঘটে থাকে।

সালমান মুক্তাদির বলেন, ‘প্রায়ই এ রকম ঘটনা ঘটে আমাদের মধ্যে। জেসিয়াকে খুশি রাখার চেষ্টা করি সবসময়। যেহেতু আমার অতীত খারাপ তাই সে এখনও ভাবে যে আমি আগের মতোই আছি। ও ঠিক কি কারণে এমন সিনক্রিয়েট করলো এটা আমি জানি না।

যখন সে আমার বাসায় গেটে এসে এসব করে, আমি ঘুমিয়েছিলাম। ঘুম থেকে উঠে দেখি যা হওয়ার তা হয়ে গেছে। এরপর তেমন বেশি কথা হয়নি ওর সাথে। আমাদের জন্য এটা বড় কোনো ঘটনা না। এটাকে বড় করে দেখার কিছুই নেই।’

উল্লেখ্য, এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের ফেসবুকের একটি স্ট্যাটাস সম্প্রতি ভাইরাল হয়েছিল। যেখানে তিনি অভিনেতা সালমান মুক্তাদিরের বিরুদ্ধে কিছু অভিযোগ করেছিলেন। একই সঙ্গে তার সঙ্গে সালমান মুক্তাদিরের চ্যাটিংয়ের বেশ কিছু স্ক্রিন শটও ফেসবুকে পোস্ট করেছিলেন জেসিয়া।

জেসিয়া ইসলাম ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ীর মুকুট অর্জন করেন। এরপরই আলোচনায় চলে আসে তার নাম। অপরদিকে, ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :