ক্লোজআপ ওয়ান তারকাদের ভালোবাসার এক যুগ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯

জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার প্রথম আসর অনুষ্ঠিত হয়েছিল ২০০৫ সালে। পরের বছর সংগীত বিষয়ক এ প্রতিযোগিতার দ্বিতীয় আসরও অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগীতার মধ্য দিয়ে উঠে এসেছেন একদল শিল্পী। তাদের মধ্যে অনেকেই প্রতিষ্ঠিত হয়েছেন গানের অঙ্গণে। এখনো সমান তালে গান গেয়ে চলেছেন ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা থেকে আসার শিল্পীরা।

গত বছরের ২৯ ডিসেম্বর দ্বিতীয় আসরের এক যুগ পূর্ণ হয়েছে। এই আসরের সংগীতশিল্পীরা যুগপূর্তি উপলক্ষে ১২ ফেব্রুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় মিলন মেলার আয়োজন করেছেন। এতে দ্বিতীয় আসরের সেরা দশ শিল্পী, অনুষ্ঠানটির মূল বিচারক কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী ও পার্থ বড়ুয়া উপস্থিত থাকবেন।

ক্লোজআপ ওয়ান তারকা সাব্বির জানান, এ দিন ‘ভালোবাসার এক যুগ’ শিরোনামে একটি মিশ্র অ্যালবামও প্রকাশ করা হবে। অ্যালবামের গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সালমা, মুহিন, নিশীতা, রন্টি, কিশোর, পুতুল, সাব্বির, পুলক, পলাশ ও বাঁধন। অ্যালবামের গানগুলো লিখেছেন জামাল হোসেন। সুর করেছেন মুহিন, সাব্বির ও বিনোদ রায়।

এই অনুষ্ঠানে গুণী সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুলের উপস্থিত থাকার কথা ছিল বলেও জানান আয়োজকরা। কিন্তু হঠাৎ না ফেরার দেশে চলে গেছেন এই বরেণ্য মানুষটি। অনুষ্ঠানের শুরুতে প্রায়ত এই সংগীত ব্যক্তিত্বের জন্য এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে বলে জানা গেছে।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :