৫২ হলে মুক্তি পাচ্ছে সিয়াম-তিশার ছবি, কারণ...

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৪ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৯

তৌকির আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ ফেব্রুয়ারি। সারাদেশের ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। হলের সংখ্যা এর বেশি বাড়বে না কমবেও না। এর পেছনেও নির্দিষ্ট কারণ আছে।

বায়ান্নোর ভাষা আন্দোলনের সালটার সঙ্গে সামঞ্জস্য রেখে হল নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। ভাষা আন্দোলনের সময়ে মফস্বলের মানুষের ভাবনা, আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। ছবিটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তৌকীর আহমেদ।

ইমপ্রেস টেলিফিল্ম সূত্রে জানা গেছে, মুক্তির প্রথম সপ্তাহে ৫২ হলে এলেও পরবর্তী সময়ে সংখ্যাটি বাড়তে পারে।

তৌকীর আহমেদ বলেন, ‘ছবিটিতে ৫২-এর ঘটনাবলি থাকলেও ভালোবাসা, মানবিক বিষয়, কমেডিসহ প্রচুর হিউমার আছে। দর্শকেরা এখানে সব ধরনের উপাদানই পাবেন।’

ছবিতে প্রধান দুটি চরিত্রের অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও নুসরাত ইমরোজ তিশা । টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’।

ছবিতে সিয়াম-তিশা ছাড়াও অভিনয় করেছেন আবুল হায়াত, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, বলিউডের অভিনেতা যশপাল শর্মা প্রমুখ।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]