পুলিশের মঞ্চ কাঁপালেন শাকিব খান, সঙ্গে নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

মঞ্চে আসছেন ঢালিউড কিং খান শাকিব খান। নাম ঘোষণা হতেই হাততালিতে মুখরিত হয়ে গেল চারপাশ। বাদ্য আর আলোর ঝলকানিতে এন্ট্রি নিলেন ডন রুপী শাকিব। নাচলেন, নাচালেন, মাতিয়ে দিলেন তিনি। তার সঙ্গী চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এমনই জমাকালো আয়োজনের মধ্য দিয়ে গেলো ১৩ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী। সেদিন সকাল থেকে নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা ও সদস্যরা।

Shakib 01

সন্ধ্যার সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর ওই আয়োজনে ডন সাজে মঞ্চে হাজির হন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষনায়ক শাকিব খান। রাত নয়টা নাগাদ মঞ্চে হাজির হয়ে নিজের অভিনীত ‌‘সম্রাট’ ছবির গানে পারফর্ম করেন তিনি।

শাকিব যখন মঞ্চে ওঠেন উপস্থিত হাজারও পুলিশ সদস্য ও কর্মকর্তারা করতালিতে পুরো অনুষ্ঠান মুখরিত করে তোলেন। এরপর শাকিবের সঙ্গে মঞ্চে যোগ দেন নুসরাত ফারিয়া। নৃত্য পরিচালক তানজিল আলমের কোরিওগ্রাফিতে একসঙ্গে চারটি গানের পারফর্ম করেন মুক্তির অপেক্ষায় থাকা ‘শাহেনশাহ’ ছবির এই জুটি। শাকিব খান ও ফারিয়ার সঙ্গে মঞ্চে নাচে অংশ নিয়েছেন ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা।

shakib 02

ঢাকাই ছবির এই সুপার হিরোকে রুপালী পর্দার বাইরে তেমন একটা পারফর্ম করতে দেখা যায় না। অনেক দিন পর মঞ্চে পারফর্ম করেন তিনি। শাকিব খান ও নুসরাত ফারিয়া ছাড়াও ডিএমপির এই প্রতিষ্ঠাবার্ষিকীতে আরও পারফর্ম করেন চিত্রনায়ক ফেরদৌস ও তমা মির্জা।

জয় ও শান্তার উপস্থাপনায় এই অনুষ্ঠানে গান গেয়ে মঞ্চ মাতান ইমরান, ঐশী ও পারভেজ। এই অনুষ্ঠানটি স্বার্থক করতে সার্বিক সহযোগিতায় ছিলেন কণ্ঠশিল্পী তাপস।

শাকিব খান বলেন, ‘যে মানুষগুলো সবসময় আমাদের নিরাপত্তায় নিয়োজিত থাকেন, তাদের প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত হতে পেরে ভালো লাগছে। তাদের নির্মল বিনোদনের সঙ্গী হতে পেরেও ভালো লাগছে। আনন্দ পাচ্ছি। তাদের আথিতেয়তা ও আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে।’

Shakib 05

পুলিশের এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশ পুলিশ’এর ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :