সরানো হলো সালমান মুক্তাদিরের অশ্লীল ভিডিও, যা বললেন সালমান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

সম্প্রতি ‘অভদ্র প্রেম’ শিরোনামের গানের ভিডিও প্রকাশ করে ব্যপক সমালোচনার মুখে পড়েছেন ইউটিউবার সালমান মুক্তাদির। সোমবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সালমানের অবস্থা জানতে চেয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার।

এরপর পরই সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয়েছে ‘অভদ্র প্রেম’ গানের ভিডিওটি। ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে এখন আর ভিডিওটির প্রমো ও ভিডিও কিছুই নেই।

এ বিষয়ে সালমান মুক্তাদির বলেন, ‘বাংলাদেশ থেকে এই গানটি ব্লক করে রাখা হয়েছে। এই গানটি এখানকার ভিউয়ার্সরা নিতে পারছেন না বলে, আমি নিজেই ব্লক করে দিয়েছি। বাংলাদেশের বাইরের দর্শকরা দেখতে পারছেন গানটি।’

উল্লেখ্য, চলতি মাসের ৬ তারিখ অভদ্র প্রেমের টিজার আপলোড করেন সালমান। ফেব্রুয়ারির ৯ তারিখ ওই ভিডিওটি আপলোডের আগে ‘ফার্স্ট লুক’ও আপলোড করেন তিনি। ওইদিনই রাত ১১টা ৫৯ মিনিটে ইউটিউবে আসে অভদ্র প্রেম।

এরপর থেকে ‘ঝড়ের গতিতে’ কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। তখন ১৩ লক্ষাধিক সাবস্ক্রাইবার থাকলেও মাত্র সপ্তাহের ব্যবধানেই তা নেমে এসেছে ১১ লাখের নীচে।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]