‘শুভ জন্মদিন জাতির পিতা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১১ মার্চ ২০১৯

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ১৭ মার্চ। এ উপলক্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে গান লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ।

‘শুভ জন্মদিন জাতির পিতা’ শিরোনামে এই গারে কণ্ঠ দিয়েছেন উপস্থাপক ইসমাইল খন্দকার। এর সুর ও সংগীত করেছেন ইফতিখার ইফতি।

গানটি প্রসঙ্গে টিভি অনুষ্ঠান নির্মাতা ও উপস্থাপক ইসমাইল খন্দকার বলেন, ‘উপস্থাপনায় আমার খ্যাতি এলেও ছোটবেলা থেকেই গান ও অভিনয়ের প্রতি আমার একটা আলাদা টান আছে। এর আগেও আমি কিছু গান করেছি। সেই গানে প্রশংসা পাওয়ার পরে ভাবলাম, বঙ্গবন্ধুকে নিয়ে একটি গান করবো।

এ বিষয়ে গীতিকার অনুরূপ আইচের স্মরণাপন্ন হলে তিনি আমাকে উৎসাহ দেন এবং গান লিখে দেন। ইতিমধ্যে গানের রেকর্ডিং শেষ হয়েছে। এখন এই গানের চিত্রায়ণের কাজ করছি।’

গানটি নিয়ে অনুরূপ আইচ বলেন, ‘খন্দকার ইসমাইলের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক হলেও একসাথে একটানা কাজ হয়নি। এবার তার উদ্যোগে আমি তার জন্য বেশকিছু গান, নাটক ও টেলিফিল্ম লিখছি।

তার মধ্যে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আমার লেখা গানটি ইসমাইলের কণ্ঠে জনপ্রিয় হবে বলে প্রত্যাশা আমার।’

তিনি জানান, শিগগিরই গানটি ভিডিও আকারে পাওয়া যাবে ইউটিউবে। এটি দেখা যাবে বিভিন্ন টিভি অনুষ্ঠানেও।

এদিকে অনুরূপ আইচের লেখা নাটক ও টেলিফিল্ম নির্মাণ করছেন বলেও জানান ইসমাইল খন্দকার। ঈদে অনুরূপ আইচের লেখা একটি গানে কণ্ঠ দেবেন তিনি ‘ঈদের বাজনা বাজারে’ অনুষ্ঠানে।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]