সুবীর নন্দীর শারীরিক অবস্থার সর্বশেষ আপডেট

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে রয়েছেন দেশবরেণ্য গায়ক সুবীর নন্দী। দুই রাত ও একদিন পার হয়ে যাচ্ছে। কিন্তু তার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন আসেনি। তবে আশার কথা হলো অবস্থার অবনতিও ঘটেনি। সবকিছু চিকিৎসার নিয়ন্ত্রণেই রয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন সুবীর নন্দীর আত্মীয় তৃপ্তি কর।

তিনি বলেন, ‘সুবীর দা এখনো লাইফ সাপোর্টে। অবস্থা আগের মতোই। ৭২ ঘণ্টার আগে চিকিৎসকরা কিছু বলতে পারবেন না। সবাই দোয়া করবেন যেন বরেণ্য এই শিল্পী সুস্থ হয়ে ওঠেন।’

তিনি আরও জানান, ৭২ ঘণ্টা পর অবস্থা বোঝে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, ১৪ এপ্রিল রাতে সিলেট থেকে ফেরার পথে ট্রেনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন একুশে পদকজয়ী সংগীতশিল্পী সুবীর নন্দী। এসময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও কন্যা। তারা তাদের আত্মীয় সংগীতশিল্পী তৃপ্তি করের সঙ্গে পরামর্শ করে রাতেই শিল্পীকে সিএমএইচে নিয়ে যান।

সেখানে ব্রিগেডিয়ার তৌফিকের তত্ত্বাবধানে বেশ কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসক সুবীর নন্দীর চিকিৎসা শুরু করেন। চিকিৎসারত অবস্থায়ই ১৪ এপ্রিল রাতে হার্ট অ্যাটাক করলে দ্রুত লাইফ সাপোর্টে নেয়া হয় সুবীর নন্দীকে।

দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছেন সুবীর নন্দী। ঢাকার ল্যাবএইডে নিয়মিতই ডায়ালাইসিস করান তিনি। তার হার্টেও সমস্যা রয়েছে।

সব রোগকে হারিয়ে আবারও সুস্থ হয়ে গানে ফিরে আসবেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গায়ক সুবীর নন্দী এই প্রার্থনাই করছেন তার ভক্ত-অনুরাগীরা।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :