নাদিয়া-নাবিলাকে নিয়ে আসছেন জাহিদ হাসান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২৩ এপ্রিল ২০১৯

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। আসছে ঈদকে ঘিরে তুমুল ব্যস্ত সময় পার করছেন তিনি। তাতে দেখা যাবে বেশ কিছু নাটক-টেলিছবিতে। তারমধ্যে শেষ করেছেন ‘মিয়ার বেটা’ ও ‘সানগ্লাস শফিক’ নামে একটি ধারাবাহিক ও খণ্ড নাটকের কাজ।

সম্প্রতি পূবাইলে শুটিং হয়েছে ঈদের ৭ পর্বের এই নাটকটির। শফিকুর রহমান শান্তনুর চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন সোহেল রানা ইমন। নাটকে মিয়ার বেটা চরিত্রে হাজির হবেন জাহিদ হাসান। তার সঙ্গে এই নাটকে জুটি বেঁধেছেন সালহা খানম নাদিয়া।

এ নাটকের গল্পে দেখা যাবে, সম্ভ্রান্ত মিয়াবাড়ি’র একমাত্র বংশধর মিয়ার বেটা। ডাকনাম বাদল। তার কাজ হচ্ছে দূর্নীতিবাজ অন্যায়কারী ও প্রতারণাকারীকে উচিত শিক্ষা দেয়া।

নাটকটিতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সুদীপ দে, বড়দা মিঠু, জামিল ও এমলিা সহ আরো অনেকে।

অন্যদিকে জাহিদ হাসান ‘সানগ্লাস শফিক’ নামের একটি খণ্ড নাটকের কাজও শেষ করেছেন। এখানে তার নায়িকা নাবিলা ইসলাম।

এ নাটকের কাহিনিতে দর্শক দেখবেন, এলাকার মাস্তান শফিক। মাস্তান হলেও সে কোনো অন্যায় করেনা। বরং এলাকার কোনো সমস্যা হলে লোকজন তার কাছে আসে সমাধানের আশায়। প্রতাপশালী শফিক এলাকর মেয়ে মৌয়ের প্রেমে হাবুডুবু খায়। কিন্তু কোনোভাবেই মনের সে কথা জানাতে পারে না।

এমন সময় মৌ এর বিয়ের জন্য ছেলে পক্ষ তাকে দেখতে আসে। সে খবরটি মৌয়ের ছোটবোন শফিককে জানালে শফিক তার সহযোগীদের সহযোগিতায় বিয়ে ভেঙ্গে দেয়। এখবরটি মৌয়ের মা জেনে থানায় অভিযোগ করে। এভাবেই এগোতে থাকে ঈদের জন্য নির্মিত আদর সোহাগের রচনা ও পরিচালনায় নাটক ‘সানগ্লাস শফিক’।

এতে জাহিদ-নাবিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরফান আহমেদ, এমিলা হক, মনিরা মিঠু, আব্দুল্লাহ রানা, জাফর আলী, ফরহাদ হোসেন প্রমুখ। এটি স্মার্ট কর্পোরেশনের ব্যানারে প্রযোজনা করেছেন জাফর আলী।

জাহিদ হাসানের দুটি নাটকই আসছে ঈদে প্রচার হবে বেসরকারি কোনো টিভি চ্যানেলে।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]