বিচ্ছেদের অনলে পুড়ছেন মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ০৫ মে ২০১৯

বিরহে কাতর হয়ে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আনমনে তিনি গেয়ে চলেছেন রাধারমণের গান, ‘ভ্রমর কইও গিয়া, শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে অঙ্গ যায় জ্বলিয়া রে, ভ্রমর কইয়ো গিয়া....।’

হঠাৎ কেন বিচ্ছেদি গানে ডুবে গেলেন নায়িকা? জানা গেল চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের কাছে। তিনি জানান, রাজধানীর বিরুলিয়াতে ‘আনন্দ অশ্রু’ সিনেমার নতুন লটের শুটিং শুরু হয়েছে। এই সিনেমাতে ব্যবহৃত হচ্ছে রাধারমণের ‘ভ্রমর কইও গিয়া’ গানটি। আজ রোববার এই গানেরই শুটিং করছেন নায়িকা মাহি।

একটি দৃশ্যে দেখা গেল অঝরে কেঁদে চলেছেন মাহি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘শ্রীকৃষ্ণ বিচ্ছেদের অনলে....।’ ছবিতে নায়কের ভূমিকায় আছেন ‘পোড়ামন’খ্যাত সাইমন সাদিক। তার জন্যই বিরহের অনলে পুড়তে দেখা যাবে মাহিকে। 

রাধারমণ দত্তের লেখা কালজয়ী ‘ভ্রমর কইও গিয়া’ গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। এতে কণ্ঠ দিয়েছেন খেয়া। 

পরিচালক মানিক জানালেন, প্রায় সপ্তাহ খানেক বিরুলিয়াতে সিনেমাটির শুটিং চলবে। শিগগিরিই শুটিংয়ে অংশ নিবেন সাইমনও। আর এই কয়দিন শুটিং করলেই ছবির প্রায় নব্বই ভাগ দৃশ্য ধারণের কাজ শেষ হবে। তাহলে বাকি থাকবে সিনেমার দুই গান ও কয়েকটি দৃশ্য।

গত বছরের ৩ ফেব্রুয়ারি মানিকগঞ্জে শুরু হয়েছিলো ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং। এরপর ধীরে ধীরে এগিয়েছে ছবিটির কাজ। ঈদের পরেই বাকি শুটিং শেষ হবে। ছবিটি মুক্তি পাবে চলতি বছরেই। 

‘দুই নয়নের আলো’খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ ছবিতে জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি ছাড়াও থাকছে আরও বেশ কজন নন্দিত তারকা। ছবিটিতে খল নায়কের ভূমিকায় অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিম।

প্রসঙ্গত, শিবলী সাদিক পরিচালিত ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিলো ‘আনন্দ অশ্রু’ নামের সিনেমা। সেখানে অভিনয় করেছিলেন সেসময়ের তুমুল জনপ্রিয় জুটি সালমান শাহ ও শাবনূর। এবার একই নামে ছবি নির্মিত হলেও নাম ছাড়া দুটি ছবির অন্য কোনো কিছুতে মিল নেই বলে জানিয়েছে পরিচালক নির্মাতা।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]