নতুন ছবিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী, নায়ক ইয়াশ রোহান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২২ মে ২০১৯

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আসরে সেরাদের তালিকায় স্থান করে নিয়েছিলেন বাংলাদেশের ঐশী। বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে সেরা ৩০ জনের মধ্যে জায়গা করে নেন তিনি।

সেখানে নিজের নাম লিখিয়ে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা প্রথম বাংলাদেশি ফাইনালিস্ট হিসেবে রেকর্ড করেন ঐশী।

সেই সাফল্যকে অনুপ্রেরণা করেই পথ চলছেন বরিশালের এই সুন্দরী। কাজ করেছেন বিজ্ঞাপনে, মিউজিক ভিডিওতে। চমক দিয়ে চুক্তিবদ্ধ হয়েছেন ‘মিশন এক্সট্রিম’ ছবিতে। এই ছবিতে ঐশীর নায়ক আরিফিন শুভ।

এরইমধ্যে এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই সুন্দরী। প্রায় ৭০ ভাগ দৃশ্যায়ণ শেষ হয়েছে বলে জানালেন তিনি। গেল শনিবার তিনি দুবাই থেকে শুটিং করে ফিরেছেন। দেশে ফিরেই নতুন একটি ছবির প্রস্তাব পেলেন ঐশী। ছবির নাম ‘আদম’। এই ছবিতে ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহানের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

Oishee

এ বিষয়ে ঐশী জাগো নিউজকে বলেন, ‘আমি ‘আদম’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। ছবির পরিচালক আবু তৌহিদ হিরনের সঙ্গে এ নিয়ে মিটিংও হয়েছে। ছবিটির গল্প আমার ভালো লেগেছে। তবে চূড়ান্ত কিছু এখনই বলা যাচ্ছে না।

আমি আপাতত ‘মিশন এক্সট্রিম’ শেষ করতে চাই। এরপর নতুন কোনো কাজে যোগ দেবো। এই ছবিটির জন্য অনেক পরিশ্রম করছি।’

নির্মাতা সূত্রে জানা গেছে, ঐশী এখনো চূড়ান্ত না হলেও ছবির প্রধান পুরুষ চরিত্রে ইয়াশ রোহানকে চুক্তিবদ্ধ করা হয়েছে ‘আদম’ ছবির জন্য। আপাতত অপেক্ষা ঐশীর। তিনি যোগ দিলেই বাকি কাজ গুছিয়ে শুটিং শুরু করবেন ‘আদম’র নির্মাতা আবু তৌহিত হিরন।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :