কলেজ জীবনের প্রেমিকাকেই বিয়ে করছেন তামিম মৃধা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৬ পিএম, ১৩ জুন ২০১৯

ইউটিউবার হিসেবে আলোচনায় আসেন তামিম মৃধা। এরপর তিনি যুক্ত হন ছোট পর্দার কাজে। মিউজিক ভিডিও, নাটক, শর্টফিল্ম ও টেলিছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান। বর্তমানে অভিনয়ে ও গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। পাশাপাশি কাজ করছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানেও।

তামিম মৃধার ভক্তদের জন্য সুখবর। তিনি শুরু করতে চলেছেন জীবনের নতুন ইনিংস। বিয়ে করতে যাচ্ছেন শিগগিরই। কনে ফাইরোজ ইয়াসমিন। একটি টেক্সটাইল কোম্পানিতে ফিনান্স ও অ্যাকাউন্টিং অফিসার পদে কর্মরত রয়েছেন তিনি।

তামিম জাগো নিউজকে জানান, আট বছর ধরে পরিচয় তাদের। দীর্ঘদিন ধরে প্রেমও করছেন তারা। এবার পারিবারিকভাবেই হতে যাচ্ছে সেই প্রেমের মধুর মিলন। দুজনের পরিবারের সম্মতিতে আগামী ২৫ জুন তাদের বিয়ের দিন ধার্য করা হয়েছে। সেদিন পরিবার, বন্ধু-স্বজনদের নিয়ে ঝমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

বিষয়টি নিশ্চিত করে তামিম মৃধা বলেন, ‘দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ে করতে যাচ্ছি। আরও আগেই হয়তো হয়ে যেত কিন্তু দুজনেই চেয়েছিলাম নিজেদের পায়ে দাঁড়ানোর জন্য। যার জন্য একটু সময় নিয়েছি।

নিজের ভালবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পাচ্ছি এটাই সবচেয়ে আনন্দের। সবার কাছে দোয়া চাই।’

হবু স্ত্রীর সঙ্গে পরিচয় নিয়ে তিনি আরও বলেন, ‘কলেজ লাইফ থেকে ফাইরোজের সাথে আমার পরিচয়। আমি তখন ২য় বর্ষে পড়ি আর ও তখন প্রথম বর্ষে। তখন থেকেই নিজেদের মধ্যে পরিচয়, বন্ধুত্ব তারপর প্রেম।’

জীবনের নতুন শুরুর জন্য ভক্ত-অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন তামিম মৃধা।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]