নতুন গাড়ি উপহার পেয়েও মুখে হাসি নেই এভ্রিলের

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১৪ জুন ২০১৯

প্রথম সারির একটি অডিও লেভেল কোম্পানির অফিসে এভ্রিল। সামনে প্রচুর সাংবাদিক আর শুধু ক্যামেরায় ছবি তোলার শব্দ। অডিও লেভেল কোম্পানির মালিক এভ্রিলের হাতে গাড়ির চাবি উপহার হিসেবে তুলে দিচ্ছেন। একটি ব্র্যান্ড নিউ গাড়ি উপহার পেয়েছেন এভ্রিল! কিন্তু নতুন গাড়ি উপহার পেয়ে তার যেমন খুশি হওয়ার কথা তেমন খুশি মনে হচ্ছে না তাকে। মুখে হাসি নেই এভ্রিলের!

গাড়ি উপহার পেয়েও কেনো এভ্রিলের মুখে হাসি নেই, দেখা যাবে ‘খেলতাসি’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। স্যামুয়েল হকের গল্পে নির্মিত নোমান রবিন পরিচালিত এই ফিল্মে বীণা চরিত্রে অভিনয় করেছেন এসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল এভ্রিল।

এখানে দেখা যায়, বীণা একজন স্বপ্নবাজ কণ্ঠ শিল্পী। গানের সাথে তার বসবাস ছোট বেলা থেকে। সে ইউনিভার্সিটিতে অধ্যয়নরত অবস্থায় কণ্ঠপ্রতিভা কাজে লাগিয়ে ক্যারিয়ার গড়ার নেশায় অনলাইনে লাইক, ভিউ এর দুনিয়ায় পা রাখে। এক দুষ্ট চক্রের চক্করে পড়ে যায় সে। এগিয়ে যায় গল্প।

নির্মাতা নোমান রবিন বলেন, ‘কোটি ভিউ, কোটি লাইক, ডিস লাইকের খেলা চলছে এখন। এই খেলায় আবার ফাঁকিবাজি বেশি। এই ফাঁকিবাজিকে কাজে লাগিয়ে এক বিশাল দুষ্টচক্র গড়ে উঠেছে। এই দুষ্ট চক্রের শিকার হচ্ছে সৃজনশীলতা। প্রতিভাবান কণ্ঠ শিল্পীরা। সেসব গল্পই তুলে আনার চেষ্টা করেছি আমাদের ওয়েব ফিল্মে।’

বৃহস্পতিবার প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব মুভি চ্যানেলে প্রকাশ হয়েছে ‘খেলতাসি’। এভ্রিল ছাড়াও এখানে অভিনয় করেছেন অন্তু করিম, আব্দুল্লা রানা, মানস বন্দ্যোপাধ্যায়, শিল্পী সরকার অপু, শুভাশিস ভৌমিক, নিকুল, সুমন মোস্তফা, শাওন গানওয়ালা, লুৎফর হাসান, কিশোর পলাশ প্রমুখ।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :