জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন বাবা ও ছেলে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ২৭ জুন ২০১৯

গেলো এক যুগ ধরে ছোট পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। সারাবছরই অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। নানামাত্রিক চরিত্রে নিজের অভিনয় স্বকীয়তার স্বাক্ষর রেখে চলেছেন। অভিনয় দিয়ে পৌঁছেছেন সাফল্যের শিখরে। জনপ্রিয় এই অভিনেতার জন্মদিন আজ। মজার ব্যাপার হলো একই দিনে তার ছেলে আয়াশেরও জন্মদিন। সুন্দর এই দিনটিতে ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন বাবা-ছেলে। 

নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপূর্ব। তাদের ঘর আলোকিত করে এসেছে তাদের ছেলে ‘জায়ান আয়াশ ফারুক’। বাবা জিয়াউল ফারুক অপূর্ব জন্মেছিলেন ১৯৮৫ সালের ২৭ জুন। আর ছেলে আয়াশের জন্ম তারিখ ২৭ জুন ২০১৪। আজ ২৭ জুন, বাবা ছেলের জন্মদিন।

আয়াশের জন্মের পর বছরের এই একটি দিনে অপূর্ব কোন শুটিং রাখেন না। দিনটি ছেলের সঙ্গে উদযাপন করেন। দিনটি উদযাপনের সব পরিকল্পনা করেন তার স্ত্রী অদিতি। আগে থেকে কোন কিছু জানতে পারেন না অপূর্ব। নানাভাবে সারপ্রাইজড হন অপূর্ব ও আয়াশ।

কয়েক বছরের মধ্যে অপূর্বর সবচেয়ে আলোচিত নাটকটির নাম ‘বড় ছেলে’। ইউটিউব ভিউয়ের দিক থেকেই সবচেয়ে বেশি এগিয়ে আছে নাটকটি। এরই মধ্যে দুই কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে এটি। বর্তমানে কোরবানি ঈদের নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেতা।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :