এই শহরে ২০ বছর ঘুমায় না আব্বাস!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১২ পিএম, ২৯ জুন ২০১৯

পুরান ঢাকার অনাথ এক ছেলের নাম আব্বাস। বাবা-মা হীন জীবন তার। আজ এখানে কাল ওখানে কেটে যায় তার দিনগুলো। যত্ন নেই, স্নেহ-মমতা নেই। নির্ঘুম অনাহারে অনিশ্চিত এক ভবিষ্যতের অপেক্ষায় বেঁচে থাকা তার।

হঠাৎ একদিন পড়ে যায় ভয়ঙ্কর এক চক্রের হাতে। সেখানে আশ্রয়ে প্রশ্রয়ে বেড়ে ওঠা আব্বাস এলাকার ত্রাস বনে যায়। এমন এক গল্পে নির্মিত হয়েছে অ্যাকশন-রোমান্টিক ঘরানার চলচ্চিত্র ‘আব্বাস’।

সাইফ চন্দন পরিচালিত এ সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। এতে আরও অভিনয় করেছেন আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ডন, শিমুল খান, ইলোর গহর প্রমুখ।

আগামী ৫ জুলাই সারা দেশে ছবিটি মুক্তি পাচ্ছে। তার আগেই বেশ জাঁকজমক প্রচার শুরু হয়েছে ছবিটির। সেই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (২৮ জুন) চলচ্চিত্রটির ট্রেলার প্রকাশ পেয়েছে ইউটিউবে।

এতে ভিন্ন রকম এক নিরবকে দেখা গেল। ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে চমকে দিয়েছেন এই অভিনেতা। দুই নায়িকার সঙ্গে তার নাচও নজর কেড়েছে। ট্রেলার প্রকাশের পর ভক্তদের প্রশংসা পাচ্ছেন তিনি। আলোচনায় এসেছে তার মুখের সংলাপ ‘এই শহরে ২০ বছর ঘুমায় না আব্বাস’।

ট্রেলারে গ্ল্যামারের দ্যুতি ছড়িয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। তাকে দেখা যাবে ভয়ঙ্কর আব্বাসের প্রেমিকার চরিত্রে। নিরব-সাবা হাজির হবেন কিছু মিষ্টি কথার রোমান্টিক গান নিয়েও।

ছবির অল্প কিছুক্ষণের ট্রেলারেই মারদাঙ্গা অ্যাকশন দেখিয়েছেন আলেকজান্ডার বো। ভয়ঙ্কর রূপ দেখা গেল ইলোরা গহর ও জয়রাজের।

গল্প ও সংলাপে জমজমাট সিনেমার আভাস দিচ্ছে ‘আব্বাস’র ট্রেলার। তাই পরিচালক হিসেবে প্রশংসা পাচ্ছেন সাইফ চন্দনও।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]