মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অভিনেতা গাঙ্গুয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ১৩ জুলাই ২০১৯

অনেকদিন ধরেই হার্টের অসুখে ভুগছেন ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা পারভেজ গাঙ্গুয়া। গেল কয়েক বছরে কয়েক দফায় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে হৃদরোগের সমস্যায়। মাঝখানে কিছুটা উন্নতি হয়েছিলো।

কিন্তু সম্প্রতি তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে হঠাৎ স্ট্রোক করলে তাকে রাজধানীর বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)-তে রাখার পর গতকাল দুপুরে তাকে সিসিইউতে নেওয়া হয়। বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন রুপালি পর্দার ভয়ংকর মানুষ গাঙ্গুয়া।

এ অভিনেতার মেয়ে ফারজানা পপি জানান, হঠাৎ করে স্ট্রোক করলে গাঙ্গুয়ার ডান পাশ অবশ হয়ে হয়ে যায়। সেই মূহুর্তে তাকে একটি ইনজেকশন দেওয়া খুবই জরুরি ছিল কিন্তু সেটা তখন হাতের কাছে পাওয়া যায়নি। যার কারণে আরও বেশি অসুস্থ হয়ে পড়েন এবং শারীরিক অবস্থার চরম অবনতি ঘটে।

ফারজানা পপির ভাষ্যে, ‘বাবাকে এখন সিসিইউতে নেওয়া হয়েছে। হাই প্রেশারের কারণে চোখ ফুলে আছে। এছাড়া তার হার্টের অবস্থাও খুব খারাপ। এখন আসলে কিছুই বলা যাচ্ছে না। সবাই বাবার জন্য দোয়া করবেন।’

তিনি আরও বলেন, ‘ডাক্তাররা পর্যবেক্ষণ করছেন। এখনও বাবার অবস্থার কোনো পরিবর্তন হয়নি। চিকিৎসকরা বলেছেন আরও দুদিন তাকে অবজারভেশনে রাখা হবে। এরপর তাকে কেবিনে স্থানান্তর করা হবে। এরপর তার শারীরিক অবস্থার পরিবর্তন কতটুকু হবে সে বিষয়ে জানা যাবে।’

প্রসঙ্গত, প্রায় ৪১ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন খলনায়ক গাঙ্গুয়া। তিনি গাঙ্গুয়া নামে পরিচিত হলেও তার আসল নাম মোহাম্মদ পারভেজ। দীর্ঘ অনেকটা দিন ধরে চলচ্চিত্রের সাথে জড়িত থাকার সুবাদে স্বর্ণালী যুগের অনেকের সাথেই কাজ করার সুযোগ হয়েছে এই খলনায়কের।

তার এই গাঙ্গুয়া নামটি রেখেছিলেন চিত্রনায়ক জসিম। চিত্রনায়ক জসিমের সঙ্গে তার সখ্যতাও ছিলো বেশ। জসিমের হাত ধরেই চলচ্চিত্রে আসেন গাঙ্গুয়া। কাজ করেছেন প্রায় ৭০০-৮০০ সিনেমায়। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘রাজা বাবু’ তার সর্বশেষ সিনেমা।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :