মনে দুঃখ নিয়ে সরকারকে ভিডিও বার্তা দিলেন কুদ্দুস বয়াতি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৩ জুলাই ২০১৯

আশা জাগানিয়া এক গান ‘এই দিন দিন নয় আরও আছে/ এই দিনেরে নিবে তোমরা সেই দিনেরো কাছে’। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা এই তুমুল জনপ্রিয় গানের গায়ক লোকসংগীত শিল্পী কুদ্দুস বয়াতি।

জাতিকে উজ্জীবীত করে আশা জাগানিয়া সেই গানের গায়ক হতাশায় ক্ষুব্ধ হয়ে আছেন। মনের সেই দুঃখ-ক্ষোভ নিয়ে তিনি সরাসরি সরকারের দৃষ্টি আকর্ষণ করতে একটি ভিডিও বার্তাও দিয়েছেন। সেটি ফেসবুকে বেশ আলোচনা তৈরি করেছে।

তার রাগের কারণ এলাকার রাস্তার বেহাল দশায়। অনেক চেষ্টা-তদবিরের পরেও তার এলাকার সড়ক সংস্কার হয়নি।

এ নিয়ে শুক্রবার (১২ জুলাই) এক ভিডিও বার্তার মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। স্থানীয় সংসদ সদস্যের অবহেলার কথা উল্লেখ করে তিনি সরকারের কাছে নিজ এলাকার দুই কিলোমিটারের মাটির রাস্তাটি উন্নত করার আবেদনও জানিয়েছেন।

মাথায় বাংলাদেশের পতাকা বেঁধে ভিডিওতে হাজির হয়ে তিনি বলেন, ‘১৬ কোটি লোক জানে আমি দেশের জন্য কী করেছি। দেশেরও এখন অনেক উন্নতি হচ্ছে। এই দিন দিন নয় আরও দিন আছে, এই দিনেরও নিচ্ছে তারা ওই দিনেরও কাছে। অথচ আমার এলাকার এই রাস্তাটা হলো না।

চার-পাঁচটা গ্রামের মানুষ এই কাদা নিয়ে বিপদে আছে। এমপি’র বাড়ির রাস্তা ঠিকই হয়ে গেছে, আমার বাড়ি যাওয়ার রাস্তাটাই হলো না। আমি সরকারের প্রতি আবেদন জানাই রাস্তাটা অচিরেই করে দেওয়ার জন্য।’

এমন কথার পাশাপাশি ভিডিওর মাধ্যমে কুদ্দুস বয়াতি তার গ্রামের মাটির রাস্তাটির চিত্র তুলে ধরেন। আর ভিডিওটি প্রকাশ করেন নিজের ইউটিউব চ্যানেলে। ‘বয়াতি গান’ নামের এই চ্যানেলটির সাবসক্রাইবার ৯৪ হাজারেও বেশি। সেখানে কুদ্দুস বয়াতির ভক্তরাও এই কিংবদন্তির বাড়ির রাস্তার বেহাল দশা দেখে ক্ষোভ প্রকাশ করছেন।

সরকারের প্রতি বয়াতির ভিডিও বার্তা : 

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :