ভক্ত ন্যুড ভিডিও চাইলো, শ্রীলেখাও বানালেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। চ্যানেলের নাম দিয়েছেন ‘আমি শ্রীলেখা’। নিয়মিত এই চ্যানেলে ভিডিও আপলোড করেন তিনি। সেই চ্যানেলের অনেক সাবসক্রাইবারও হয়েছে।

এই চ্যানেলের ভিডিওতে এক ব্যক্তি শ্রীলেখার উদ্দেশ্যে কমেন্ট করেন, ‘এখানে কি আপনার ন্যুড কন্টেন্ট পাওয়া যাবে? তাহলে সাবসক্রাইব করবো’। এই কমেন্ট পেয়ে একটি অন্যরকম ভিডিও বানিয়েছেন শ্রীলেখা।

সেই ভিডিওটি শ্রীলেখা তার চ্যানেলে প্রকাশও করেছেন। সাহসী এই ভিডিও দিয়ে পুরো সমাজকে নতুন এক বার্তা দিয়েছেন শ্রীলেখা। ওই ব্যক্তিকে কড়া জবাবও দিয়েছেন এই ভিডিওর মাধ্যমে।

বাংলা সিনেমা জগতের নাম করা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শ্রীলেখাকে পছন্দ করেন না এমন মানুষ মেলা কঠিন। মাঝ খানে বেশ কিছু সময় তাঁকে ছবিতে কাজ করতে দেখা যাচ্ছিল না। কিন্তু আজকাল তিনি আবার ফিরেছেন পর্দায়। সিনেমাও করছেন।

কলকাতার আবেদনময়ী অভিনেত্রী হিসেবে খ্যাতি রয়েছে শ্রীলেখা মিত্রের। তার সাথে ঢাকাই ছবির দর্শকদের প্রথম সাক্ষাত ঘটে বাসু চ্যাটার্জির পরিচালনায় ফেরদৌসের বিখ্যাত ছবি ‘হঠাৎ বৃষ্টি’তে।

তবে তিনি দুই বাংলারই জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল’র বিচারক হিসেবে নন্দিত হয়েছেন অনেক বেশি। জি বাংলার এই অনুষ্ঠানের বিচারকার্যের দায়িত্ব পালনের পাশাপাশি সাম্প্রতিককালে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন তিনি। এখনও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]