গায়ক ইমরানের হাতে এক শিশি বিষ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের হাতে ‘এক শিশি বিষ’ । কন্ঠ, সুর আর সঙ্গীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানের অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে তার ভক্তকুলকে। সংগীতের ক্যারিয়ার বেশ এগিয়ে যাচ্ছে তার। এই সময়ে হাতে বিষ তুলে নিলেন ইমরান!

ইমরানের ভক্তরা চমকে গেছেন হয় তো! আসল ঘটনা হলো নিজের গানে নয়, এবার অন্য শিল্পীর গানের মডেল হিসেবে দেখা যাবে ইমরানকে। শিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের একটি গানের মডেল হয়েছেন ইমরান। গানটিতে তার সাথে থাকছেন কলকাতার শুভশ্রী কর।

গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর ও সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ নিজেই। ভিকি জাহেদ নির্মাণ করেছেন গানটির ভিডিও।

Imran-2

প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন, ‘গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম , গানটির ভিডিও করছেন না কেন?’

জুয়েল মোর্শেদ বলেন, ‘ইমরান যখন আমাকে বললো, গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেলো। ভিডিও নির্মাণের কাজ শুরু। ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন গানটির ভিডিও প্রকাশের পালা। আমি আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্য এই গানটি একটি বাড়তি বিনোদন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]