প্রকাশ হলো সাদাত হোসাইনের কথায় আসিফের নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ০৭ জানুয়ারি ২০২০

বছরের শেষে এসে চমক দেখিয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গত ২০ ডিসেম্বর সারা দেশে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘গহীনের গান’। সাদাত হোসাইন পরিচালিত এই সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন আসিফ।

অনেকেই সিনেমা হলে গিয়ে দেখেছে সিনেমাটি। এর আগেই ইউটিউবে গহীনের গান ছবির কয়েকটি গানও প্রকাশ হয়েছে। একে একে প্রকাশ হবে গানগুলো। সেই ধারাবাহিকতায় সোমবার বাংলা ঢোলের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে এই সিনেমার ‘তোর জন্য কান্না পাচ্ছে খুব’ শিরোনামের গানটি।

তোর জন্য কান্না পাচ্ছে খুব, তোর জন্যই কান্না চেপে রাখা, আমার অশ্রু ভাসায় যদি তোকে, তাইতো এমন অশ্রু চেপে থাকা। এমনই কথার গানটি লিখেছেন নির্মাতা সাদাত হোসাইন নিজেই। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন তরুণ মুন্সী।

এই গানে দেখা যাচ্ছে চিত্রনায়িকা তমা মির্জা ও আমান রেজাকে। স্যাড রোমান্টিক ঘরানার এ গানটিতে তুলে ধরা হয় এক না পাওয়ার গল্প।

কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লেখার পাশাপাশি সিনেমাটি পরিচালনা করেছেন কথাসাহিত্যিক সাদাত হোসাইন। ‘গহীনের গান’ সিনেমায় আসিফের সাথে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা প্রমুখ। ছবির ৯টি গানের বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com