আগে ভোট, পরে সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২০

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এরইমধ্যে কয়েক লটের শুটিং শেষ হয়েছে। আজ ১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ছবিটির শেষ লটের শুটিং।

নির্মাতা গতকাল জানিয়েছেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জে চর এলাহী ইউনিয়নে হবে ছবিটির দৃশ্যধারণের কাজ।

এদিকে আজ ঢাকায় চলছে সিটি করপোরেশনের নির্বাচন। ছবির প্রধান তিন শিল্পী অভিনেতা ফেরদৌস, আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী পূর্ণিমা ঢাকার ভোটার। তারা তিনজনই আজ ভোট প্রদান শেষে বিকেলে ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন।

আনিসুর রহমান মিলন জানান, ‘ভোট দেয়াটা নাগরিক দায়িত্ব ও কর্তব্য। তাই আগে ভোট দিয়েছি। আমি, ফেরদৌস ভাই ও পূর্ণিমা আমরা তিনজনই ভোট দিয়ে তারপর শুটিংয়ে এলাম। আশা করছি যোগ্য নেতৃত্ব পাবে প্রিয় শহর ঢাকা।’

এই ছবিতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন আর নায়িকা পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মীর চরিত্রে। গুরুত্বপূর্ণ এক চরিত্রে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। এখানে বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তাকেও।

ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমত ও নুজহাত ফিল্মস। আজ ১ ফেব্রুয়ারি থেকে টানা ৭দিন শুটিং চলবে নোয়াখালীতে। এরপর ঢাকায় অল্প কিছু কাজ করলেই ছবির কাজ শেষ হয়ে যাবে বলে নিশ্চিত করেছেন নির্মাতা।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]