আবারও ঢাকায় আসছেন সব্যসাচী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০১ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২০

দুই বাংলার নন্দিত দুই তারকা সুবর্ণা মুস্তাফা ও ফেলুদা খ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। প্রথমবারের মতো তারা জুটি হয়েছেন চলচ্চিত্রে। ফাখরুল আরেফীন খানের ‘গন্ডি’-তে একসঙ্গে দেখা যাবে তাদের। এরই মধ্যে সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ছবিটি। আগামী ৭ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাচ্ছে এই ছবি।

ছবিটির শুটিং করতে বাংলাদেশে এসেছিলেন সব্যসাচী। এমন কী এই ছবির শুটিং করতে এসে তার গত জন্মদিনটা কেটেছে এই দেশেই। আবারও আসছেন তিনি। এবা নিজের অভিনীত ছবির প্রচারণার জন্য আসছেন তিনি।

তথ্যটি নিশ্চিত করে নির্মাতা ফাখরুল আরফীন বলেন, ‘গন্ডির প্রচারণার জন্য ৪ ফেব্রুয়ারি ঢাকায় আসছেন সব্যসাচী চক্রবর্তী। মুক্তির আগ পর্যন্ত ঢাকায় ছবিটির প্রচারণার জন্য সময় দেবেন তিনি। ৭ ফেব্রুয়ারি হবে ছবিটির প্রিমিয়ার। সেখানেও সুবর্ণা মুস্তাফা ও গন্ডির অন্যান্য অভিনয়শিল্পীর সঙ্গে উপস্থিত থাকবেন সব্যসাচী দাদাও।’

রোমান্টিক কমেডি ঘরানার গন্ডি ছবির কাহিনী ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের বন্ধুত্ব নিয়ে। অবসরে থাকা এই দুজন মানুষের বন্ধুত্ব কেমন হয়। পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেন এটাই উঠে এসেছে এই চলচ্চিত্রে। ছবিতে এই দুটি প্রধান চরিত্রেই অভিনয় করেছেন সুবর্ণা-সব্যসাচী।

এখানে আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা প্রমুখ।

এমএবি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।