আবারও ডি এ তায়েবের নায়িকা মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২০

নতুন আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সেই সিনেমার নাম ‘অফিসার’। সিনেমটি পরিচালনা করবেন ডি এ তায়েব। ছবিতে মাহির নায়কও তিনি। জাগো নিউজকে আজ সোমবার (৩ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছেন ডি এ তায়েব।

এই নির্মাতা ও অভিনেতা বলেন, ‘এর আগে নাটক নির্মাণ করলেও প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করতে যাচ্ছি এবার। অনেক স্বপ্নের একটি প্রজেক্ট হতে যাচ্ছে ‘অফিসার’। এই সিনেমায় আছেন মাহি। ‘অন্ধকার জগত’ ছবির পর আবারও এই মেধাবী অভিনেত্রীর সঙ্গে কাজের সুযোগ হচ্ছে।’

Mahi-01

‘অফিসার’ সিনেমা প্রযোজনা করছেন এস জি প্রোডাকশান। ডি এ তায়েব জানান, ‘এরইমধ্যে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা পাবেন। চলতি বছরেই মুক্তি পাবে ‘অফিসার’।’

এদিকে চিত্রনায়িকা মাহি বলেন, ‘ছবিটির ব্যাপারে আলাপ হয়েছে। সাইনিং হয়নি এখনো।’

প্রসঙ্গত, পরিচালক ওয়াজেদ আলী সুমনের ‘ব্লাড’ শিরোনামের একটি সিনেমায় জিয়াউল রোশানের বিপরীতে কাজ করার কথা আছে। পাশাপাশি রায়হান রাফির ‘স্বপ্নবাজি’ ছবিতেও কাজ করছেন তিনি।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।