অক্টোবরে মুক্তি পাবে তারকাবহুল পাপ পুণ্য সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ০৮ মার্চ ২০২০

‘মনপুরা’, ‘স্বপ্নজাল’ ছবির পর আবারও নতুন ছবি নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। এবার তিনি নির্মাণ করছেন ‘পাপ-পুণ্য’। তিনি চমক দেখিয়েছেন এই ছবির শিল্পী বাছাইয়ে। যে কারণে খুব সহজেই ছবিটি সবার নজর কেড়েছে।

সেলিমের ‘পাপ-পুণ্য’ সিনেমায় দেখা যাবে চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকিসহ আরও অনেক প্রিয়মুখকে। ছবিটিতে বিশেষ চমক হিসেবে দেখা যাবে মনির খান শিমুলকে। এর আগে গিয়াস উদ্দিন সেলিমের ‘মনপুরা’ ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন শিমুল।

নতুন খবর হলো, ছবিটি আসছে অক্টোবরে মুক্তি দেয়ার জন্য পরিকল্পনা নিয়েছেন পরিচালক। রোববার (৮ মার্চ) জাগো নিউজকে সেলিম বলেন, ‘গত বছরের ২৬ আগস্ট থেকে শুটিং শুরু করেছিলাম। একটানা কাজ করেছি ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। শুটিং শেষ করে ডাবিংও শেষ।

Chanchal-1

এখন চলছে ছবিটির ব্যাকগ্রাউন্ড তৈরির কাজ। ইচ্ছে আছে চলতি বছরের অক্টোবরে ‘পাপ-পূণ্য’ মুক্তি দেবো। দেখা যাক কী হয়।’

চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির শুটিং শুরু হয়। এরপর ঢাকা ও ঢাকার আশপাশে বেশকিছু এলাকায় সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে।

ছবির গল্প প্রকাশ করতে রাজি নন পরিচালক। চমক হিসেবে রেখেছেন দর্শকের জন্য। তবে ধারণা করা হচ্ছে
পারিবারিক আবহে প্রেমের গল্পেই তিনি নির্মাণ করছেন ‘পাপ-পুণ্য’। কারণ তার আগের দুটি ছবিতেও মূখ্য বিষয় ছিলো মানব-মানবীর প্রেম।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]