বেকার শিল্পীদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন অনন্ত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৭ মার্চ ২০২০

মানবিক অভিনেতা হিসেবে অনেক আগে থেকেই সুনাম কুড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। কোথাও বন্যা হয়েছে, ছুটে যান তিনি। কেউ সাহায্য চায়, পাশে থাকেন এ নায়ক। সম্প্রতি একটি মসজিদ সংস্কারের জন্য ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন অনন্ত।

এবার করোনার প্রভাবে বেকার হয়ে পড়া অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল। গতকাল ২৬ মার্চ পরিচালক-প্রযোজক এবং শিল্পী সমিতির আয়োজনে অসচ্ছল শিল্পীদের কিছু নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করতে চেয়েছিলেন এফডিসিতে।

করোনায় লোক সমাগম নিষেধ তাই অভাবি শিল্পীদের ঘরে ঘরেই খাবার পৌঁছে দিচ্ছেন অনন্ত।

আজ শুক্রবার এক ফেসবুক পোস্টে অনন্ত জলিল লিখেছেন, ‘বেকার ও অসচ্ছল ২২০ জন শিল্পীর ঘরেঘরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি, মাক্স ও হ্যান্ড ওয়াশ আমার ফ্যাক্টরির গাড়ি ও লোকজন দিয়ে ও শিল্পী সমিতির মিশা সওদাগর এবং জায়েদ খানের সার্বিক সহযোগিতায় আজকে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে ।’

২০১০ সালে ‘খোঁজ-দ্যা সার্চ’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন অনন্ত জলিল। বর্তমানে অপেক্ষায় আছে তার নতুন সিনেমা 'দিন- দ্য ডে'।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]