চিকিৎসকদের পিপিই পৌঁছে দিচ্ছেন মডেল অন্তু করিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ২৬ মার্চ ২০২০

দেশের মডেলদের মধ্যে প্রিয় মুখ অন্তু করিম। ‘এক জীবনে এতো প্রেম পাবো কোথায়?’ গানটির মডেল হয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর আরও অসংখ্য গানের মডেল হয়েছেন। নাটকে ও সিনেমায় অভিনয় করেছেন। মডেলিংয়ের পাশাপাশি ব্যবসা করেন অন্তু।

করোনাভাইরাইসের ভয়ঙ্কর থাবায় যখন থেমে আছে বিশ্ব। তখন চিকিৎসকদের জন্য পার্সোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) প্রস্তুতের কাজ করছেন অন্তু। পিপিই প্রস্তুত করে নিজেই ডেলিভারিম্যানের কাজ শুরু করে দিয়েছেন এই মডেল।

অন্তু করিম বলেন, ‘ডাক্তারদের নিরাপত্তার স্বার্থে বিভিন্ন কারখানায় আমাদের কর্মীরা দিন-রাত পরিশ্রম করে পিপিই তৈরি করে যাচ্ছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।’

অন্তু তার ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ! আমাদের ডাক্তারদের জন্য পিপিই এখন হাতে। পুরো অফিস ছুটি দিয়ে দিয়েছি, কেউ নেই, আমিই ডেলিভারি ম্যান। শুরু করলাম, বিসমিল্লাহ্। ঘরে বসে দোয়া করুন।’

গত ডিসেম্বরের শেষ দিকে চীনের উহানে প্রথম শনাক্ত হওয়া করোনাভাইরাস এখন বৈশ্বিক মহামারি। বিশ্বের প্রায় ২০০টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এ ভাইরাসটি। এখন পর্যন্ত এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় পৌনে ৫ লাখ এবং মারা গেছেন ২১ হাজার ৩৩৬ জন মানুষ। অপরদিকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক লাখ ১৪ হাজার ৭৭৯ জন।

করোনাভাইরাসে বাংলাদেশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৪ জনে। মৃত্যু হয়েছে ৫ জনের। সুস্থ হয়ে উঠেছেন ১১ জন।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com