বৈশাখের সন্ধ্যায় হাবিবের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১৪ এপ্রিল ২০২০

গান, নাচ ও মেলার আয়োজনের মধ্য দিয়ে বাঙালির মন রঙিন করে প্রতিবছর পহেলা বৈশাখ আসে। কিন্ত আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ, বাংলা ১৪২৭ সালের প্রথম দিনটি মানুষ কাটচ্ছেন করোনাভাইরাসের আতঙ্কে অবসাদের মধ্য দিয়ে।

বাংলা নববর্ষের এই দিনে নানা রকম উৎসবে মেতে ওঠে বাঙালি। গান, কবিতা র‌্যালীতে মুখর হয়ে থাকে শহর। গ্রামে বসে বৈশাখী মেলা। এই দিনে ছোট বড় ইভেন্ট হয়ম, কনসার্টের আয়োজন হয়ে থাকে। শিল্পীরা একটা কনসার্ট শেষ করে অন্য আরেকটি কনসার্টে ছুটে যান।

এবছর ঘটে গেলো ব্যতিক্রম। ঘরবন্দি হয়ে কাটছে শিল্পীদেরও পহেলা বৈশাখ। তবে এই বৈশাখে দর্শক শ্রোতাদের গান শোনাতে আসছেন হাবিব ওয়াাহিদ। গ্রামীণ ফোন আয়োজিত একটি ফেসবুক লাইভে গান গেয়ে শোনাবেন হাবিব।

আয়োজক সূত্রে জানা গেছে, শিল্পী হাবিব ওয়াহিদের সুর তাল ছন্দের লাইভ ঝঙ্কার শুরু হবে পহেলা বৈশাখে সন্ধ্যা ৭ টায় গ্রামীণফোনের ফেসবুকে পেইজে।

দর্শক শ্রোতারা ঘরে থেকে উপভোগ করতে পারবেন এই আয়োজন। আর প্রিয় শিল্পীর কণ্ঠে কোন গানটি শুনতে চান তা জানাতে পারবেন কমেন্ট সেকশনে।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]