করোনা : অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সেই রানু মণ্ডল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৬ পিএম, ২৪ এপ্রিল ২০২০

কলকাতার রানাঘাটের স্টেশনের ভিক্ষুক থেকে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে জায়গা করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার বদৌলতে রাতারাতি সেলিব্রেটি বনে গেছেন। ভাইরাল হয় তার গান। বর্তমান সময়ের একটি আলোচিত নাম রানু মণ্ডল।

করোনাভাইরাসের কারণে ভারত জুড়ে লক ডাউন চলছে। ঘর থেকে বের হতে পারছেন না কেউ। এই সময় কেমন আছেন রানু? বেশ ভালোই আছেন তিনি। এবার করোনার দুর্যোগে রানু মণ্ডলও দাঁড়িয়েছেন অসহায় মানুষদের পাশে। নিজের এলাকার গরিবদের মাঝে চাল, ডাল বিতরণ করেছেন তিনি।

এ প্রসঙ্গে রানু মণ্ডল বলেন, ‘সৃষ্টিকর্তা আমাকে অনেক সাহায্য করেছেন। যেখানে ভালোবাসা, সেখানেই সৃষ্টিকর্তা। মানুষের সততার ফল কখনো বৃথা যায় না। ভালো কাজ করলে তার সুফল একদিন পাবেই।’

গত বছর ২০ জুলাই সোশ্যাল মিডিয়ায় লতা মঙ্গেশকর গাওয়া একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। একমাসে গানটির ভিউয়ারের সংখ্যা প্রায় কোটি ছুঁয়ে দেয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই বিভিন্ন গুণি শিল্পীরা গায়িকার প্রশংসায় পঞ্চমুখ হয়। এরপর আর পিছে ফিরে তাকাতে হয়নি রানুকে। পেয়েছেন বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগ।

এমএবি/এলএ/এসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]