বাড়িতে সাতজন করোনা আক্রান্ত, মেয়েকে নিয়ে আতঙ্কে তিন্নি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১২ পিএম, ০৪ মে ২০২০

অভিনয় দিয়ে তিনি যথেষ্টই পরিচিত। তবু সবার কাছে মডেল তিন্নি হিসেবেই তার জনপ্রিয়তা বেশি। বাংলালিংকের বেশকিছু বিজ্ঞাপনে তিনি দেশ মাতিয়েছিলেন।

বর্তমানে মেয়ে আরিশাকে নিয়ে তিনি বসবাস করেন কানাডার মন্ট্রিয়েলের লাসাল শহরে। সেখানে করোনা আতঙ্কে দিন কাটাচ্ছেন তিন্নি।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, দেড় মাস ধরে গৃহবন্দি হয়ে আছেন। যে বাড়িতে তিনি থাকেন সেখানে সাতজন করোনা রোগী পাওয়া গেছে। তাই লকডাউন চলছে বাড়িতে।

তবে আপাতত নিরাপদ আছেন তিন্নি। তিন্নি জানিয়েছেন, ‘আমার তিন ফুপু থাকেন কানাডায়। বাবা–মা বাংলাদেশে। প্রতিদিনই ফোনে কথা হয় সবার সঙ্গে। আমি ভালোই আছি। তবে বাবা-মার জন্য চিন্তা হচ্ছে।’

দাদাবাড়ি নেত্রকোনার কাজিনরা, ঢাকায় বাবা-মা, কানাডার ফুপুরা মিলে সামাজিক যোগাযোগমাধ্যমে একটা চ্যাটগ্রুপ খুলেছি। সেখানে সবাই একসঙ্গে যোগাযোগ করি। এতে যা স্বস্তি।

এদিকে দেশে ফেরার জন্য ব্যাকুল তিন্নির মন। তিনি ক্যামেরার সামনে দাঁড়ানোর স্বপ্ন দেখেন। জানান, ভিসা জটিলতায় দেশে ফিরতে বছরখানেক সময় লাগতে পারে।

দেশে ফিরে নাটকে কাজ করার ইচ্ছা তিন্নির। তবে কলকাতার সিনেমায়ও কাজ করতে চান সুযোগ পেলে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।