সাদেক বাচ্চুকে নিয়ে নায়ক সাইমনের আক্ষেপ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু। আজ ১৪ সেপ্টেম্বর দুপুর ১২টা ৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেতা। তাকে হারিয়ে শোকে ভাসছে চলচ্চিত্রাঙ্গন।

প্রিয় অভিনেতাকে স্মরণ করছেন তার ভক্তরা। তার স্মৃতিচারণ করছেন সহকর্মীরা। চাইছেন দোয়া।

চিত্রনায়ক সাইমন সাদিক জানান, সাদেক বাচ্চুকে নিয়ে এক আক্ষেপের কথা। তিনি কখনোই এই শক্তিমান অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পাননি। নিজেই ফেসবুকে এক স্ট্যাটাসে সে কথা জানালেন ‘পোড়ামন’খ্যাত নায়ক।

সাইমন লিখেছেন, ‘আপনার সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়নি! হয়নি পথ চলা! কিন্তু যোগাযোগ ছিল সবসময়। বাবা ছাড়া ডাকতেন না। আমার আব্বু আর আমার ছোট কাকা দুই নাম জুড়ে আপনি।(সাদেক-বাচ্চু) সম্পর্কটাও ছিল বাবা-চাচার মতো।

ফোনে কথা হতো। দেখা হতো মাঝে মাঝে। মনে হতো কত আপন আপনি। শাসন করতেন, আদর করতেন, ভালোবাসতেন। আরো কতো কি...!’

সাদেক বাচ্চুর জন্য শ্রদ্ধা জানিয়ে এ তরুণ অভিনেতা বলেন, ‘ওপারে ভালো থাকবেন বাবা। মহান আল্লাহ আপনাকে অনেক শান্তিতে রাখবেন। কারণ আপনি অসম্ভব ভালো মানুষ। ভালো মানুষের যা যা গুণ থাকা দরকার সব আপনার মধ্যে ছিল। আপনার এই চলে যাওয়া আমাদের কাঁদিয়েছে। কাঁদছে আমাদের চলচ্চিত্র। শ্রদ্ধা আর ভালোবাসা রইলো।’

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]