ছয় মাস পর শুটিংয়ে মিম, নায়ক তাহসান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০

করোনার কারণে দীর্ঘ ছয় মাস ঘরবন্দী হয়ে ছিলেন। আর সবার মতো তারও ভয় আর শংকায় কেটেছে দিন। অবশেষে সবকিছু স্বাভাবিক হচ্ছে। প্রাণ ফিরে আসছে শোবিজেও। পুরোদমেই চলছে নাটক-সিনেমার শুটিং। গতকাল ২১ সেপ্টেম্বর ঘোষণা এসেছে, সবকিছু অনুকূলে থাকলে ১৬ অক্টোবর থেকে খুলবে সিনেমা হল।

এমন সুখবরের মুখেই শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি গণমাধ্যমকে বলেন, ‘প্রায় ছয় মাস পর শুটিং করছি। অভিজ্ঞতাটা একেবারেই অন্যরকম। ভয় কাজ করছে আবার ভালোও লাগছে সেই পুরনো দিনগুলোতে ফিরতে পেরে। এতদিন বাসায় থেকে থেকে সবকিছুতেই একটা আলস্য চলে এসছিলো।’

তিনি জানিয়েছেন, ২১ সেপ্টেম্বর থেকে ‘হ্যালো বেবী’ শিরোনামের একটি নাটকের শুটিং শুরু করেছেন তিনি। এটি নির্মিত হচ্ছে ভালোবাসা দিবসের জন্য। পরিচালক কাজল আরেফিন অমি। এখানে মিমের নায়ক হিসেবে দেখা যাবে তাহসান খানকে।

পাশাপাশি মিম খবর দিলেন শিগগিরই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তিনি। একটি ওয়েব ফিল্মেও কাজের কথা হচ্ছে। ব্যাটেবলে মিললে চলতি বছরেই এগুলোর কাজ শুরু করবেন তিনি।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]