ডেডপুল ২ তারকা এবার যোদ্ধা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৭ অক্টোবর ২০২০

ডেডপুল ২ ছবিতে ব্ল্যাক টমের চরিত্রে বিশ্ব মাতানো তারকা জ্যাক ক্যাসি। তিনি আসছেন নতুন সিনেমা নিয়ে। শোনা যাচ্ছে ‘ওয়ে অফ দ্য ওয়ারিয়র্স’ ছবিতে কাজ করতে চলেছেন তিনি। বাস্তব জীবন থেকে তৈরি সিনেমাটির চিত্রনাট্য লিখবেন এবং পরিচালনা করবেন জন মন্টগো।

এর প্রযোজনায় রয়েছেন হলিউডের তিন পরিচিত নাম মাইকেল টেড্রস জুনিয়র, জেসমিন রিড এবং আর্নল্ড রিফকিন।

সিনেমাটির গল্প তৈরি হচ্ছে একজন হকি কোচের বাস্তব জীবন থেকে। যিনি নিজের ধৈর্য, ইচ্ছাশক্তি, প্রতিকূলতা দিয়ে নিজের গন্তব্যে পৌঁছাতে পেরেছিলেন। তার সেই যুদ্ধটাই এখানে তুলে ধরা হবে।

সবকিছু ঠিকঠাক থাকলে মিনেসোটাতে নভেম্বরের শুরু হবে সিনেমাটির চিত্রায়নের কাজ।

প্রযোজক রিড এক বিবৃতিতে বলেন, ‘চলমান সময়ের এই প্রতিকূলতা এবং জীবনের কিছু বাজে সময় আশাহত না হওয়ার উদ্দেশ্য থেকেই আমাদের এই সিনেমা বানানোর চিন্তা। অনেক আনন্দিত জ্যাক ক্যাসিকে এই সিনেমায় অন্তর্ভুক্ত করতে পেরে। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারবো।

‘আমাদের পরিকল্পনা ছিল আরও আগেই সিনেমাটি শুরু করার। কিন্তু করোনার কারণেই পৃথিবীর অনেক কিছুই বদলে গেছে, থমকে গেছে। আমরাও সময়মতো পারিনি কাজটি শুরু করতে। আর অপেক্ষা করতে চাইছি না। এখন পরিবেশ অনেকটাই স্বাভাবিক। তাই আসছে নভেম্বর সিনেমাটির শুটিং শুরু করবো’- যোগ করেন রিড।

প্রসঙ্গত, জ্যাক ক্যাসি বর্তমানে অরল্যান্ডো ব্লুমের বিপরীতে ‘দ্য আউটপোস্ট’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তার ‘মশকুইট স্টেটটি’ সিনেমাটি ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ারের পর বেশ
প্রশংসিত হয়েছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]