বিশ্বসুন্দরী দেখতে ভিড়, টিকিট না থাকায় নতুন শো চালু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১১ ডিসেম্বর ২০২০

চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পরীমনি প্রথমবার জুটি বেঁধেছেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। সেটি আজ শুক্রবার (১১ ডিসেম্বর) দেশের ২৬ সিনেমা হলে মুক্তি পেয়েছে। চয়নিকা চৌধুরীর পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

কেমন চলছে সিনেমাটি? সেই খবর জানতে বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে খোঁজ নিতে গিয়ে দেখা মিললো পরিচালকের। তার কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘বিশ্বসুন্দরী সিনেমা সুপারহিট’।

চয়নিকা চৌধুরী আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় জাগো নিউজকে বলেন, ‘আসলে আমি যখন প্রথম আসলাম ভাবছিলাম যে তেমন দর্শক আসবে না। নামাজের সময় ওটা। কিন্তু এসে শুনলাম যে সব টিকিট ‘সোল্ড আউট’। এটা আমার কাছে অবাক করা ব্যাপার মনে হয়েছে। পরের শোটাও ‘সোল্ড আউট’ হয়ে গেল। আমি যখন শো শেষ করে বের হয়ে দেখলাম অনেক ভিড়, খবর পেলাম যে পৌনে ৬টার ইভিনিং শোয়ের টিকিটও ‘সোল্ড আউট’।

দেখলাম যে মানুষ টিকিট পাচ্ছে না। অনেকেই আমাকে দেখে ছুটে এসে বলছেন যে টিকিট পাচ্ছি না। আবেগে কান্না চলে এসেছে আমার। তারপর আমি ভেতরে গিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বললাম যে কি করা যায়। এত মানুষের ভিড় বাইরে। এখন ওরা অন্য একটি থিয়েটারে এক্সট্রা একটি শো দিয়ে দর্শকের চাপ কমানোর জন্য। এটা চলবে ৭টা ১০ মিনিট থেকে। এর টিকিট বিক্রি হচ্ছে এখন। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষকে অনেক ধন্যবাদ।’

‘এটাই তো আনন্দের একজন সিনেমার পরিচালক হিসেবে। প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করলাম। অনেক প্রত্যাশা। সেই প্রত্যাশার সমুদ্রে আমি মনে করছি প্রথমদিনের যাত্রাটা সুপার হয়েছে। সেইসঙ্গে বলতে চাই এই পেনডেমিক সময়ে সিনেমা না দেখা নিয়ে যে শঙ্কা ছিলো সবার তার মধ্যে যে রেসপন্স তার সব কৃতিত্ব দর্শকের। তাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। দর্শক দারুণভাবে সাড়া দিয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে আমার পরেও যারা সিনেমা মুক্তি দেবেন বলে ভাবছেন তারা প্রেরণা পাবেন। আমি আরও কৃতজ্ঞতা জানাই আমার প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডকে। এই করোনার সময়ে তারা ছবিটি মুক্তি দেয়ার সাহস করেছে বলে’- যোগ করেন চার শতাধিক একক নাটকের নির্মাতা চয়নিকা।

সিয়াম-পরী ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে।

যেসব সিনেমা হলে দেখা যাচ্ছে ‘বিশ্বসুন্দরী’ :

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঢাকা), স্টার সিনেপ্লেক্স (এসকেএস টাওয়ার, ঢাকা), ব্লকবাস্টার সিনেমাস্ (ঢাকা), শ্যামলী সিনেমা (ঢাকা), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), স্কাই মুভি থিয়েটার (কক্সবাজার), চিত্রামহল (ঢাকা), আনন্দ (ঢাকা), বিজিবি অডিটোরিয়াম (ঢাকা), সৈনিক ক্লাব (ঢাকা), চাঁদমহল (কাঁচপুর), বর্ষা (জয়দেবপুর), সেনা অডিটোরিয়াম (নবীনগর, সাভার), চন্দ্রিমা (শ্রীপুর), মনিহার (যশোর), শাপলা (রংপুর), রূপকথা (পাবনা), সিনেমা প্যালেস (চট্টগ্রাম), সুগন্ধা (চট্টগ্রাম), লিবার্টি (খুলনা), সংগীতা (খুলনা), নন্দিতা (সিলেট) ও অভিরুচি (বরিশাল)।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]