‘ক্যাশ’র নায়িকা পূজা, প্রথমবারের মতো সিনেমায় এভ্রিল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৪ ডিসেম্বর ২০২০

ঢাকাই সিনেমায় সময়টা এখন পূজা চেরীর। নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে সবচেয়ে অনুজ তিনি। কিন্তু সম্ভাবনা তার আকাশছোঁয়া। দারুণ অভিষেক হয়েছে তার ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে। এরপর অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন পূজা ‘দহন’ সিনেমায়।

সেই সূত্রে হাতে পেয়েছেন বেশকিছু চ্যালেঞ্জিং চরিত্রের সিনেমা। যেখানে ‘শান’, ‘জিন’, ‘হৃদিতা’ উল্লেখযোগ্য।

এবার জানা গেল তিনি ‘ক্যাশ’ নামে একটি অ্যাকশনধর্মী সিনেমায় কাজ করতে যাচ্ছেন। ‘দেশা : দ্য লিডার’খ্যাত পরিচালক সৈকত নাসিরের পরিচালনায় এ সিনেমায় অভিনয় করবেন পূজা চেরী। রোববার সন্ধ্যায় ‘ক্যাশ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

নির্মাতা সৈকত নাসির এ তথ্য গণমাধ্যমে নিশ্চিত করেন।

তিনি জানান, ‘ক্যাশ’ সিনেমায় পূজার নায়ক হিসেবে অভিনয় করবেন নিরব। এখানে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিলকে। এটি হচ্ছে এভ্রিলের প্রথম সিনেমা। এখানে আরও দেখা যাবে সাঞ্জ জন, এল আর খান সীমান্ত, ফারহান খান রিও, জন জাহিদ প্রমুখদের।

এদিকে এ সিনেমায় কাজ করার বিষয়টি নিশ্চিত করেন পূজাও। তিনি বলেন, ‘খুব ভালো একটি গল্প। এখানে আমার চরিত্রেও বেশ চমক থাকছে। আমাকে একটি মাল্টি ন্যাশনাল কোম্পানির সিকিউরিটি চিফ চরিত্রে দেখা যাবে। চেষ্টা করবো পরিচালকের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে। পরিচালক সৈকত নাসির ভাইয়ের কাজ আমার খুব পছন্দের। তার সঙ্গে একটি ভালো প্রজেক্ট হতে যাচ্ছে বলে প্রত্যাশা করছি।’

‘ক্যাশ’র গল্প ও সংলাপ লিখছেন আসাদ জামান। জানুয়ারী মাসের ৪ তারিখ থেকে এর শুটিং শুরু হতে পারে বলে জানা গেছে।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]