ট্রেলারেই জমে উঠলো গডজিলা ও কিং কংয়ের দানবীয় যুদ্ধ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ২৬ জানুয়ারি ২০২১

রুপালি পর্দায় ২০১৪ সালে মুক্তি পেয়েছিলো ‘গডজিলা’ ফ্রেঞ্চাইজির শেষ ছবিটি। এরপর দীর্ঘ ৪ বছরের বিরতির পর ২০১৯ সালের মে মাসে হাজির হয় নতুন ‘গডজিলা’। আরও নতুন রূপে, নতুন আঙ্গিকে তৈরি সে ছবির নাম দেয়া হয়েছিলো ‘গডজিলা : দ্য কিং অব মনস্টার’।

এবার গডজিলার সঙ্গে যোগ দিয়েছে তুমুল জনপ্রিয় চরিত্র কিং কং। এই দুই চরিত্র ভিন্ন সময়ে আলাদা করে কাঁপিয়েছে পর্দা। তবে প্রথমবারের মতো তারা একসঙ্গে হাজির হচ্ছে। ২০১৫ সালে লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স জানিয়ে ছিলেন তারাই এক করবে গডজিলা ও কিং কংকে।

বলার অপেক্ষা রাখে না, তারপর থেকেই সিনেমার দারুণ জনপ্রিয় দুটি প্রাণি চরিত্রকে একসঙ্গে দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন দর্শক।

সেই অপেক্ষার পালায় খানিকটা আনন্দ নিয়ে এলো ছবির ট্রেলার। ২৪ জানুয়ারি ওয়ার্নার ব্রাদার্স পিকচারের অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলার। আর এরমধ্যেই ঝড় তুলেছে সিনেমাটির কয়েক ঝলক নিয়ে আসা এ ট্রেলার।

সেখানে দেখা মিললো আগের চেয়ে আরো শক্তিশালী ও দানবীয় রূপে প্রত্যাবর্তন হচ্ছে গডজিলার। দানব আকারে হাজির কিং কংও। দুই দানবের সংঘাতই এই সিনেমার মূল গল্প, ট্রেলারে আভাস মিললো। এই সংঘাতের পেছনে কলকাঠি নেড়েছে মানুষই। ষড়যন্ত্রের শিকার হয়ে দুই দানব প্রাণি মেতে উঠে ধ্বংসযজ্ঞে। হুমকিতে পড়ে যায় পৃথিবী। তার ফলে আদতে দুনিয়া থেকে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেয় তাদের দুজনেরই। তবে ট্রেলার বলছে যে কোনো একজন টিকে থাকবে।

এবার দেখার পালা গডজিলা আর কিং কং দুুজনের মধ্যে কে টিকে থাকতে পারে। এটুকু নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আগামী ২৬ মার্চ পর্যন্ত। সেদিনই সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্সে মুক্তি পেতে যাচ্ছে।

এ সিনেমাটি পরিচালনা করেছেন অ্যাডাম উইনগার্ড।

গডজিলা ভার্সেস কংয়ের ট্রেলার 

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]