তৌকীর আহমেদের সিনেমায় দেখা দিলেন পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২৫ জানুয়ারি ২০২১

বেশ ঘটা করে ছবির ঘোষণা দিয়েছিলেন তৌকীর আহমেদ। তার নতুন ছবির নাম ‘স্ফুলিঙ্গ’। এখানে নারী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার ‘মোস্ট গ্ল্যামারাস’ অভিনেত্রী পরীমনি।

তৌকীর আহমেদের সিনেমায় প্রথমবারের মতো কাজ করছেন পরী। তাই এই সিনেমায় কেমন হবে তার চরিত্রটি সে নিয়ে কৌতুহল ছিলো ভক্তদের। অবশেষে সেই কৌতুহল খানিকটা পূরণ করতে হাজির ‘স্ফুলিঙ্গ’র প্রথম লুক।

৫০ সেকেন্ডের ঝলকে দেখা গেল স্টেজ কনসার্টের আবহচিত্র। সেখানে দর্শক সারিতে দাঁড়িয়ে পরীমনিকে গানের তালে হাত তালি দিয়ে নাচতে দেখা গেছে। এই অল্প সময়ের ঝলকেই আভাস মিলেছে তৌকীরের সিনেমাটি গান-বাজনা সংশ্লিষ্ট। পরীমনি রয়েছেন যার কেন্দ্রবিন্দুতে। মূলত বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে ছবিটিতে।

এ ছবিতে আরও অভিনয় করছেন লাক্স তারকা জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, রওনক হাসান, মামুনুর রশীদ, সাচ্চুসহ আরও অনেকেই।

ছবির নাম ঘোষণার পর মাত্র ২৩ দিনেই এর শুটিং সম্পন্ন করেছেন ‘হালদা’খ্যাত নির্মাতা তৌকীর। গত বছরের ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে শুরু হয় ছবিটির শুটিং।

সবকিছু ঠিক থাকলে এ সিনেমায় চলতি বছরের মার্চে মুক্তি পাবে। সিনেমাটির প্রকাশিত ফার্স্টলুকে সে কথাই নিশ্চিত করা হয়েছে।

সিনেমাটির সংগীত পরিচালনার দায়িত্বে আছেন পিন্টু ঘোষ।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]