সুস্থ আছেন নায়ক ফারুক, দোয়া চেয়েছে পরিবার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১৪ মার্চ ২০২১

আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান। তাকে জরুরি ভিত্তিতে আইসিইউতে নেয়া হয়েছিল বলে গতকাল ১৩ মার্চ জাগো নিউজকে নিশ্চিত করেন ফারুকের ভাতিজি অভিনয়শিল্পী এবং উপস্থাপিকা আসমা পাঠান রুম্পা।

ফারুকের স্ত্রী ফারহানা পাঠান জানান, বর্তমানে সুস্থ রয়েছেন এই অভিনেতা ও রাজনীতিবিদ। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

এক খুদে বার্তায় ফারহানা পাঠান লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। ফারুক এখন আগের চেয়ে বেশ সুস্থ আছেন।’ তিনি স্বামীর জন্য দোয়াও চেয়েছেন দেশবাসীর কাছে।

এদিকে ফারুকের একমাত্র পুত্র রোশন হোসেন পাঠান শরৎ বলেন, ‘বাবা চেকআপের জন্য গত ৪ মার্চ সিঙ্গাপুরে গিয়েছেন। বাবা হাসপাতালে আছেন। আইসিইউতে ছিলেন না। রুম্পা আপু তথ্যটি ভুল দিয়েছিলেন। তিনি সঠিকভাবে তথ্যটি পাননি। বাবার জন্য সবার কাছে দোয়া চাই। তিনি যেন দ্রুতই সুস্থ হয়ে দেশে আসতে পারেন।’

চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার। এরপর তিনি পরিণত হন অন্যতম জনপ্রিয় নায়কে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।