সড়কে অকালে ঝরলো পাঞ্জাবি শিল্পীর প্রাণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ৩০ মার্চ ২০২১

সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যু হয়েছে ভারতের পাঞ্জাবের জনপ্রিয় শিল্পী দিলজানের। মঙ্গলবার (৩০ মার্চ) নিজের গাড়িতে করে অমৃতসর থেকে কর্তারপুর ফেরার পথে জন্দিয়ালা গুরু নামক স্থানে আসার পর এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা যায়, অমৃতসর-জলন্ধর জিটি রোডে দাঁড় করিয়ে রাখা ট্রাকের সঙ্গে তার গাড়ির সংঘর্ষ হয়। এ সময় দ্রুত হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাড়িতে তিনি একাই ছিলেন।

অনেকের অভিযোগ, ৩১ বছর বয়সী দিলজান খুব দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিলেন এবং এ সময় ডিভাইডারে ধাক্কা লেগে তার গাড়ি উল্টে যায়।

পুলিশ দুর্ঘটনার কারণ জানতে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০১২ সালে ‘সুর ক্ষেত্র’ নামক ভারতের একটি টেলিভিশন শোতে অংশগ্রহণ করেছিলেন দিলজান। পরবর্তীতে প্রচুর পাঞ্জাবি গানও গেয়েছেন তিনি। দিলজানের স্ত্রী ও সন্তান বর্তমানে কানাডায় বলে জানা যায়।

সূত্র: আনন্দবাজার

এআরএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]