মা হচ্ছেন ‘আয়নাবাজি’ খ্যাত নাবিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ০১ এপ্রিল ২০২১

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আজ ১ এপ্রিল নিজেই খবরটি জানালেন এ তারকা। স্বামী জোবাইদুল হককে সঙ্গে নিয়ে বেবি বাম্পের একটি স্থিরচিত্রও প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

২০১৮ সালের এপ্রিল মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী-উপস্থাপিকা নাবিলা। বছর ঘুরে আরেক এপ্রিলে এসে মা হওয়ার সুসংবাদটি দিলেন তিনি।

নাবিলা বলেন, ‘এপ্রিলটা আমার জন্য বিশেষ মাস। এই এপ্রিলেই সবাইকে জানাতে চাই, আমাদের ঘরে আসছে নতুন অতিথি। আর সে আসবে জুলাইয়ে। সবাই নিরাপদ ও দূরত্ব মেনে চলুন।’

সন্তান প্রসঙ্গে এই তারকা বলেন, ‘ছেলে না মেয়ে হবে- এ বিষয়টি আমরা এখনও পরীক্ষা করাইনি। আমার স্বামী চাচ্ছেন, এটি আমাদের জন্য সারপ্রাইজ হিসেবে থাক। চিকিৎসক বলেছেন, জুলাইয়ের প্রথম হাফে সন্তান পৃথিবীর আলো দেখবে। তবে জুনের শেষ সপ্তাহেও হয়তো সুখবর আসতে পারে।’

প্রসঙ্গত, ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু করেন নাবিলা। বহু নাটক ও বিজ্ঞাপন করে ‘আয়নাবাজি’ চলচ্চিত্র দিয়ে তুমুল আলোচিত হন তিনি।

মা হওয়ার খবর দিয়ে নাবিলার পোস্ট :

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।