ভোট শেষ হতেই চাঙ্গা নুসরাত-যশের প্রেম

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৪৯ এএম, ১৩ মে ২০২১

মনের কথা যতোই গোপনে থাক তা প্রকাশ্যে চলেই আসে। সামান্য পোস্টেই যেন ভালোবাসা প্রকাশ হয়ে যায়। এমনটাই ঘটেছে ভারতীয় অভিনেত্রী নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত’র ক্ষেত্রে। ভোট শেষ হতেই দুজনের প্রেমের গুঞ্জনে নতুন করে সরগরম ভারতের মিডিয়া। নেপথ্যে দুই তারকার ইনস্টাগ্রাম পোস্ট।

বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। লাল জ্যাকেট এবং নীল ডেনিমে হাতে গিটার হাতে পোজ দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সংসদ সদস্য। ক্যাপশনে ছবির ক্রেডিট দিয়েছেন যশকে এবং লিখেছেন, ‘গিটারের সঙ্গে খেলা করো, মানুষের সঙ্গে নয়।’

নুসরাতের পোস্টের কিছুক্ষণ পরেই একটি পুরনো ছবি পোস্ট করে বিজেপির তারকা সদস্য যশ দাশগুপ্ত ছবির ক্রেডিট দিয়েছেন নুসরাতকে।

গত বছরের পুজার পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর আসে। পরে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না।

এমন পরিস্থিতিতেই নুসরাত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে ভোটের আগে সবাইকে চমকে দিয়ে তৃণমূল সংসদ সদস্য নুসরাতের বিরোধী পক্ষের দল বিজেপিতে যোগ দেন যশ। কিন্তু ভোটে হেরে যান এই অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরাতের বিশেষ বন্ধুত্বের কোনো পরিবর্তন হয়নি।

এমএইচআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]