গোপনে বাগদান সেরেছেন ক্যাটরিনা ও ভিকি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১৯ আগস্ট ২০২১

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে তার ক্যারিয়ারের শুরু থেকেই অনেক রটনা। সালমান খান, রণবীর কাপুর থেকে শুরু করে হালের ভিকি কৌশল। তিন নায়কের সঙ্গেই প্রেমের গুঞ্জন বিয়ে অব্দি গড়িয়েছিলো। বিশেষ করে সালমান খানের সঙ্গে ক্যাটের বিয়ের খবর ছড়িয়েছে বহুবার।

রণবীর কাপুরের সঙ্গেও বিয়ের গুঞ্জন এসেছে। বলিউডভিত্তিক গণমাধ্যমগুলো দাবি করেছিলো, রণবীরের বাড়িতেই থাকছেন ক্যাটরিনা। রণবীরের বাবা-মায়ের আদরে। কিন্তু একটা সময় সেই সম্পর্ক ভেঙে গেছে বলে শোনা যায়।

এবার নতুন করে ক্যাটরিনার প্রেমের গুঞ্চন ভিকি কৌশলকে ঘিরে। গেল বছর থেকেই এই দুজনকে নিয়ে অফস্ক্রিনে অনেক কেমিস্ট্রির গল্প বলা হচ্ছে। তারা নাকি বিয়ের সিদ্ধান্তও নিয়েছেন! সেরেছেন গোপন বাগদান। এমন খবরই প্রকাশ করছে ভারতের গণমাধ্যম।

গেল বুধবার (১৮ আগস্ট) ক্যাটরিনা ও ভিকির বাগদানের খবরে সরগরম ছিল নেটদুনিয়া। অনেকে আবার ভিকি-ক্যাটরিনার বাগদানের খবরের সালমান খানের জন্য চিন্তাও জাহির করে ফেলেন। কিন্তু রটনা কি আদৌ ঘটনা ছিল? এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সত্যিটা জানিয়েছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র।

অভিনেত্রীর মুখপাত্র জানিয়ে দিয়েছেন, এমন কোনো ঘটনা ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনো বাগদান বা রোকা অনুষ্ঠান হয়নি। আপাতত ‘টাইগার ৩’ সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা।

শিগগিরিই সালমানের সঙ্গে তিনি রাশিয়ায় পাড়ি দেবেন ছবিটির শুটিং করার জন্য।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]