আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে ‘অপেক্ষা’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হচ্ছে শিশু নির্মাতা ও ভৈরবের মেয়ে জোহরা রহমান তিতলীর ‘অপেক্ষা’। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত ইংল্যান্ডের বার্মিংহামে অনুষ্ঠিতব্য ‘লিফট অব গ্লোবাল নেটওয়ার্ক’ আয়োজিত এ উৎসবে চলচ্চিত্রটি প্রদর্শিত হবে।

অভিনেতা বাবা মতিউর রহমান সাগরের হাত ধরে এ অঙ্গনে আসা জোহরা রহমানের। ‘অপেক্ষা’ ছবির চিত্রনাট্য রচনা, পরিচালনা ও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছে জোহরা নিজেই। জোহরা ভৈরবের উদয়ন স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। তারা শহরের আমলাপাড়ার বাসিন্দা।

jagonews

জোহরা রহমান তিতলী বলে, চলচ্চিত্রটিতে করোনায় গৃহবন্দি শিক্ষার্থীদের মানসিক চাপ ও মনের ব্যাকুলতাকে তুলে ধরা হয়েছে। আমার প্রত্যাশা ‘অপেক্ষা’ সবার কাছে গ্রহণযোগ্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে স্থান করে নেবে।

এ প্রসঙ্গে মতিউর রহমান সাগর বলেন, এতো বড় আয়োজনে আমার মেয়ের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রদর্শিত হবে এটা শুনেই বুকটা গর্ভে ভরে গেছে।

আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।