দীর্ঘদিন পর প্রিয় মানুষকে কাছে পেয়ে আপ্লুত শিল্পা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৪১ এএম, ২০ সেপ্টেম্বর ২০২১

একটা ঝড় আচমকা ওলটপালট করে দিয়েছে শিল্পা শেঠির জীবন। পর্নো ভিডিও তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত জুলাই মাস থেকে হাজতবাস করছেন তার স্বামী রাজ কুন্দ্রা। কঠিন সময়ে পাশে পেয়েছিলেন বোন শমিতা শেঠিকে। কিন্তু কয়েক দিনের মাথায় তিনিও ‘বিগ বস ওটিটি’র জন্য দূরে চলে যান শিল্পার কাছ থেকে।

গত শনিবার এই রিয়্যালিটি শো শেষ হয়েছে। বাড়ি ফিরে এসেছেন শমিতাও। দীর্ঘদিন পর বোনকে কাছে পেয়ে আপ্লুত শিল্পা। সেই মুহূর্তও ফ্রেমবন্দি করে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

jagonews24

ইনস্টাগ্রামে বোনের সঙ্গে তিনটি ছবি দিয়েছেন শিল্পা। দেখা গেছে, কোনো ছবিতে তারা একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন। আবার কোনোটিতে ভালবেসে বোনের গালে চুমু এঁকে দিচ্ছেন তিনি। ছবিগুলোর সঙ্গে তিনি লিখেছেন, ‘আমার টুনকি এসে গেছে।’ বোনকে ভালবেসে এই নামেই ডাকেন শিল্পা শেঠি।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ‘বিগ বস ওটিটি’ জিততে পারেননি শমিতা। কিন্তু বাড়ি ফিরতেই তাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন শিল্পা। ‘বিগ বস’ এর বাড়ির ঘেরাটোপে থেকেও বারবার বোনের কথাই মনে পড়েছে শমিতার। কয়েক দিন আগে যখন তাদের মা সুনন্দা শেঠি সেখানে গিয়েছিলেন, তখনও রাজ এবং শিল্পার কথাই জানতে চেয়েছিলেন শমিতা।

ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]