তামিল অভিনেতাদের নিয়ে চলছে অনন্ত-বর্ষার শুটিং

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৪ নভেম্বর ২০২১

বেশ বড় পরিসরে শুরু হয়েছে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং। এখানে অংশ নিচ্ছেন অনন্ত জলিল ও নাম ভূমিকায় অভিনয় করা বর্ষা। ছবিটির প্রথম ধাপের শুটিং শেষে মানিকগঞ্জ সিংগাইরের ধল্লা গ্রামে চলছে দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ।

সিনেমাটিতে পরিচালকের দায়িত্ব পালন করছেন তামিল পরিচালক উপেন্দ্র মাধব। অভিনয়ের পাশাপাশি এতে পরিচালনাতেও যুক্ত আছেন অনন্ত জলিল।

ছবিতে অনন্ত-বর্ষা জুটির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণ ভারতের তিন অভিনেতা রবি কিষান, প্রদীপ রাওয়াত ও কবির দুহান সিংকে।

আজ মানিকগঞ্জে হচ্ছে মারপিটের শুটিং। দেখা গেল, একটি প্রাইভেটকারে ধাউ ধাউ করে জ্বলছে আগুন। এরই পাশ দিয়ে সমস্ত শক্তি নিয়ে দৌড়ে যাচ্ছেন অনন্ত। উদ্দেশ্য কিছু লোককে প্রতিহত করা। মারপিটের মাধ্যমে এক মিনিটেই ধরাশায়ী করলেন তাদের।

পাশেই চেয়ারে বসা তামিল থেকে আসা প্রদিপ রাওয়াত। তিনি অনন্ত’র মারপিট দেখে খুশি হলেন। হাত তালি দিয়ে উৎসাহ দিলেন অনন্তকে।

ছবিতে নেত্রীর চরিত্রে আছেন বর্ষা। তার দেহরক্ষীর হিসেবে অভিনয় করছেন অনন্ত জলিল।

গত ২০ নভেম্বর থেকে সিংগাইরের ধল্লায় শুটিং শুরু হয় দ্বিতীয় লটের। তার আগে প্রথম লটের শুটিং হয় বাংলাদেশের সিলেট ও ভারতের হায়দারাবাদে।

বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি। বাংলাদেশ থেকে অনন্ত জলিলের প্রযোজনা সংস্থা মনসন ফিল্ম এটা প্রযোজনা করছে।

এদিকে, অনন্ত জলিল ও বর্ষা অভিনীত মুর্তজা অতাশ জমজম পরিচালিত ‘দিন: দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ২৪ ডিসেম্বর।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]