হলি আর্টিসান হত্যাকাণ্ডে নিহতদের শ্রদ্ধা জানালো ‘মিশন এক্সট্রিম’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৮ পিএম, ২৭ নভেম্বর ২০২১

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ আগামী ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে সিনেমাটির হল বুকিং। করোনার পরবর্তী সর্বোচ্চ হলে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে নির্মাতাদের।

মুক্তির আগে নানারকম প্রচারণা করতে দেখা যাচ্ছে ছবির টিমকে। যার অংশ হিসেবে হলি আর্টিসান বেকারীর নৃশংস হত্যাকাণ্ডের নিহত সকলের প্রতি শ্রদ্ধা জানাতে সমবেত হয়েছিলেন এ ছবির শিল্পী ও কলাকুশলীরা। হলি আর্টিসান বেকারীর সেই স্থানে এবং দুই নিহত পুলিশ কর্মকর্তার স্মরণে গুলশান থানার সামনে নির্মিত স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান তারা।

তারপর তারা ট্রাফিক পুলিশদের ত্যাগের স্বীকৃতি জানিয়ে ‘থ্যাংক্স গিভিং’ করতে চলে যায় গুলশান ২ নাম্বার চত্তরের ট্রাফিক পুলিশ বক্সে। সমস্ত ট্রাফিকদের প্রতিনিধি হিসেবে তারা ডিসি -ট্রাফিক গুলশান রবিউল ইসলামের হাতে তুলে দেয় ট্রাফিকের জন্য ‘মিশন এক্সট্রিম’ সিনেমার টিকিট ও কুল গিফট বক্স।

হলি আর্টিসান বেকারীতে সন্ত্রাসী হামলার ঘটনায় ‘ফার্স্ট রেসপন্ডার’ ছিল গুলশান বিভাগের অসংখ্য পুলিশ। তাদের অনেকেই মারাত্মকভাবে আহত হয়েছিলেন এবং নিহত হয়েছিলেন বনানী থানার ওসি সালাহউদ্দিন।

হলি আর্টিসান হত্যাকাণ্ডে নিহতদের শ্রদ্ধা জানালো ‘মিশন এক্সট্রিম’

তাই গুলশান বিভাগের পুলিশের এই আত্মত্যাগের স্বীকৃতি জানাতে ‘মিশন এক্সট্রিম’ টিম ডিসি-গুলশান আসাদুজ্জামান রিপনের উপস্থিতিতে ‘থ্যাংক্স গিভিং’ দেয়। তার হাতে তুলে দেওয়া হয় ‘মিশন এক্সট্রিম’ দেখার টিকিট এবং কুল গিফট বক্স।

পুরো টিমে পরিচালক-প্রযোজক সানী সানোয়ারের সাথে আরও ছিলেন প্রযোজক রাজনাহার, আরেক পরিচালক ফয়সাল আহমেদ। ছিলেন নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমিত সেনগুপ্ত, সুদীপ বিশ্বাস দীপ, দীপু ইমাম, সৈয়দ নাজমুস সাকিব ও অন্যান্য কলাকুশলীবৃন্দ।

একযোগে দেশ ও দেশের বাইরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে।

সিনেমাটি ৪টি মহাদেশের প্রায় ৮টি দেশে বাংলাদেশের সাথে ৩ ডিসেম্বর একযোগে মুক্তির বিষয় নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]