অবশেষে জলির বিপরীতেই ঢাকার ছবিতে জিৎ


প্রকাশিত: ০৯:৩৭ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

টালিগঞ্জের সুপারস্টার জিৎ। তাকে ঢাকাই ছবিতে অভিনয় করাতে অনেক জল্পনা কল্পনাই হচ্ছিলো গেল দুই বছর ধরে। শেষপর্যন্ত সেই প্রচেষ্টার দেয়ালে সাফল্যের পেরেকটি ঠুকলো দেশীয় চলচ্চিত্রের তারকা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

আর অপু বিশ্বাস থেকে শুরু করে হালের মাহি পর্যন্ত হাফ ডজন নায়িকার নাম শোনা গেলেও নবাগতা জলির বিপরীতেই বাংলাদেশি ছবিতে অভিষেক হচ্ছে সাথী খ্যাত জিতের। বিষয়টি আজ শনিবার জাগো নিউজকে নিশ্চিত করেছে জাজ।

প্রতিষ্ঠানটি জানায়, বাদশা নামে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় এই নায়ক। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশ থেকে সৈকত নাসির আর কলকাতার বাবা যাদব। গেল বুধবার জিতের সঙ্গে এ বিষয়ে আলোচনা চূড়ান্ত করেছে কলকাতার চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজ। জিৎ এর আগে এই প্রতিষ্ঠানের ব্যানারে ওয়ান্টেড আর শত্রু ছবিতে অভিনয় করেছেন।

আরো জানানো হয়েছে, সবকিছু ঠিক থাকলে ‌‘বাদশা’ ছবির শুটিং শুরু হবে চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি। কলকাতায় শুটিং দিয়ে শুরু হবে জিৎ-জলি জুটির যাত্রা। তারপর বাংলাদেশ, ভারত আর অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণ হবে ছবিটির।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com