টিজারেই চমকে দিল আয়নাবাজির আয়না! (ভিডিও)


প্রকাশিত: ০৭:৪০ এএম, ১৯ জানুয়ারি ২০১৬

যে কোনো চরিত্রে অভিনয়ের দারুণ দক্ষতা আছে তার। তাই কখনো তাকে দেখা যায় হাবাগোবা, কখনো সাইকো, কখনো হাজতবাসী রাজনীতিবিদ, আবার কখনো স্বঘোষিত ক্রিমিন্যাল হিসেবে।

কখনো বন্ধুকের নলের সামনে ভয়ে কুঁচকানো কখনো আবার কারাগারে পুলিশের সামনে বসে ধুরন্ধর সংলাপ আওরায়, ‘জনগণ চায় আমি বাইরে থাকি, তাহলে ভেতরে যাবে কে?’। তিনি নিজেই ঘোষণা করেন, ‘আমি আয়না একজনই’!

এমনই এক বহুরূপী আর রহস্যময় মানব হিসেবে দেখা মিললো ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের প্রধান চরিত্র আয়নার। ছবিটির প্রথম ঝলকের ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে গেল সোমবার, ১৮ জানুয়ারি দিবাগত রাতে। সেখানে আয়না চরিত্রে হাজির হয়ে হৈ চৈ ফেলে দিয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। কয়েক ঘণ্টার ব্যবধানে টিজারটি সাড়ে পাঁচ হাজারেরও বেশিবার দেখা হয়ে গেছে।

জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’। পরিচালকসূত্রে জানা গেছে, ‘আয়নাবাজি’ মুক্তি পাবে শিগগিরই।

আয়নাবাজি ছবির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। এছাড়া আরো অভিনয় করছেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা।

গেল ফেব্রুয়ারিতে শুরু হয় আয়নাবাজির শুটিং এবং শেষ হয় আগস্টে। টানা তিন মাস ধরে পুরান ঢাকা, পল্টন, কোক স্টুডিও, জজ কোর্ট’সহ ঢাকার বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ হয়েছে।

ছবিটির জন্য বিভিন্ন গান তৈরি করেছেন অর্ণব, হাবিব ওয়াহিদ, ফুয়াদ আল মুক্তাদির ও চিরকুট ব্যান্ড।

দেখুন আয়নাবাজি ছবিটির প্রথম টিজার :

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :